উন্নয়নের উপর দাঁড়িয়ে যে বলে উন্নয়ন হয়নি, সেকি কানা না মিথ্যাবাদী : এমপি হিরো

আশিকুর রহমান, নরসিংদী প্রতিনিধি | ২১ ডিসেম্বর ২০২৩, ১০:৪০

উন্নয়নের উপর দাঁড়িয়ে যে বলে উন্নয়ন হয়নি, সেকি কানা না মিথ্যাবাদী : এমপি হিরো

উন্নয়নের উপর দাঁড়িয়ে যে বলে কোনো উন্নয়ন হয়নি সেকি কানা না মিথ্যাবাদী? এমন প্রশ্ন ছুঁড়ে দেন নরসিংদী সদর-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোহাম্মদ নজরুল ইসলাম হিরো (বীর প্রতীক) এমপি।

বুধবার (২০ ডিসেম্বর) সদর উপজেলার করিমপুর ইউনিয়নে দিনব্যাপী নির্বাচনী প্রচারণার পথসভায় প্রতিদ্বন্দ্বী প্রার্থী কামরুজ্জামানকে উদ্দেশ্য করে তিনি এ কথা বলেন।
 
তিনি আরও বলেন, আমি  না-কি সংসদ সদস্য হয়ে নরসিংদীতে কোনো উন্নয়ন করিনি। গত কয়েকদিন আগে মহিষাশুড়ার বইতাদ্দি গ্রামে মেঘনা নদীর উপর নির্মিত বন্যা মুক্ত বাঁধের উপর দাঁড়িয়ে তিনি এমন কথা বলেছেন। আমি তাকে উদ্দেশ্য করে বলতে চাই যেখানে দাঁড়িয়ে আপনি এমন মিথ্যা কথা বলেছেন সেটা কার আমলে হয়েছে? চরাঞ্চল বাসীর দীর্ঘদিনের স্বপ্ন মেঘনা নদীর উপর নির্মিত শেখ হাসিনা সেতু, পাকা রাস্তা, ৩৩ কেভি বিদ্যুৎ লাইন নির্মাণ সহ শতভাগ বিদ্যুতায়ন ব্যবস্হা, নদী ভাঙ্গন রোধে নদীর চারপাশে রাস্তা সহ বেড়িবাঁধ নির্মাণ, শহর রক্ষা বাঁধ নির্মাণ, নদীর নব্যতা ফিরিয়ে আনার জন্য মেঘনা সহ ছোট বড় তিনটি নদী খনন, উচ্চ মাধ্যমিক বিদ্যালয় গুলোকে দ্বিতল ভবন থেকে চতুর্থ তলায় উন্নতি, নরসিংদী জেলা হাসপাতালকে ১০০ শয্যা থেকে ২৫০ শয্যায় এবং পর্যায়ক্রমে ৫০০ শয্যায় রূপান্তর করা, রায়পুরা-মদনগঞ্জ সড়ক নির্মাণ সহ শহর থেকে বিচ্ছিন্ন প্রত্যন্ত গ্রাম গুলোকে ছোট, বড় কালভার্ট ও সেতুর মাধ্যমে সরাসরি শহরের সাথে যোগাযোগ ব্যবস্হা স্থাপন করা সহ গ্রামকে শহরে রূপান্তর করার চেষ্টা করেছি। আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার। আওয়ামী লীগের উন্নয়ন শেখ হাসিনার উন্নয়ন।  শেখ হাসিনার কল্যানে ও নির্দেশে তা বাস্তবায়ন করেছি মাত্র। বিগত সময়ে যারা দলের প্রতীক ব্যবহার করে জনপ্রতিনিধি হয়েছিলেন আবার তারাই নিজ স্বার্থ হাসিল করার জন্য দলের প্রতীককে ডুবাতে মরিয়া হয়ে ওঠে পড়ে লেগেছে। শেখ হাসিনার উন্নয়নকে যারা অস্বীকার করে তারা মিথ্যাবাদী, কানা এবং দলের শত্রু। এখনই সময় তাদেরকে চিহ্নিত করা।
 
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রমিজ উদ্দিন মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান মমিনুর রহমান আপেল, সদর থানা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক চেয়ারম্যান শফিউল ইসলাম বাচ্চু সহ ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
 
অপরদিকে একইদিনে সন্ধ্যায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জেলা আওয়ামী লীগের সভাপতি জিএম তালেব হোসেন এর সভাপতিত্বে নরসিংদী সদর-১ আসনের দলীয় মনোনীত প্রার্থী মোহাম্মদ নজরুল ইসলাম হিরো (বীর প্রতীক) এমপি'র নৌকা প্রতীকের সমর্থনে জেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দদের সাথে মতবিনিময় সভার আয়োজন করেন। এতে উপস্থিত ছিলেন নরসিংদী সদর-১ আসনের নৌকার প্রার্থী মোহাম্মদ নজরুল ইসলাম হিরো (বীর প্রতীক),  জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমিরুল ইসলাম ভূঁইয়া, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, বাংলাদেশ তাঁতী লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার শওকত আলী, মোন্তাজ উদ্দিন ভূঁইয়া, জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মনির হোসেন ভূঁইয়া, উপজেলা পরিষদের চেয়ারম্যান আফতাব উদ্দিন ভূঁইয়া, আসাদুজ্জামান খোকা, পরিমল ঘোষ, পবিত্র রঞ্জন দাস মহাদেব প্রমুখ। এছাড়াও সকল সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ উপস্থিত ছিলেন। আগত বক্ততারা বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখে নৌকার কোনো বিকল্প নাই। তাই আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীকে বিজয়ী করার লক্ষ্যে কাজ করতে হবে জানান। 
 
সভা পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক রঞ্জন কুমার সাহা। 


আপনার মূল্যবান মতামত দিন: