নরসিংদীতে বিজয় র‍্যালী অনুষ্ঠিত 

আশিকুর রহমান, নরসিংদী প্রতিনিধি | ২০ ডিসেম্বর ২০২৩, ০৮:৪৬

নরসিংদীতে বিজয় র‍্যালী অনুষ্ঠিত 
মহান বিজয় দিবস২০২৩ উদযাপন উপলক্ষে নরসিংদী জেলা আওয়ামী লীগের উদ্যোগে বিজয় র‍্যালী অনুষ্ঠিত হয়েছে।
 
মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সকালে জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে বর্ণাঢ্য এই র‍্যালীটি শুরু হয়। র‍্যালীটি সদর উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বিকেলে আবার আওয়ামী লীগ কার্যালয়ে এসে শেষ হয়।
 
এই বিজয় র‍্যালীতে জেলা আওয়ামী লীগের সভাপতি জিএম তালেব হোসেন ও নরসিংদী সদর-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোহাম্মদ নজরুল ইসলাম হিরো (বীর প্রতীক) এমপি যৌথভাবে নেতৃত্ব দেন। এছাড়াও জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মনির হোসেন ভূঁইয়া, উপজেলা পরিষদের চেয়ারম্যান আফতাব উদ্দিন ভূঁইয়া, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমিরুল ইসলাম ভূঁইয়া, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, মোন্তাজ উদ্দিন ভূঁইয়া, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোতালিব পাঠান, বীর মুক্তিযোদ্ধা মোবারক হোসেন, বীর মুক্তিযোদ্ধা ছাত্তার ভূঁইয়া, এস এম কাইয়ুম, আলহাজ্ব আশরাফ হোসেন সরকার, ব্যারিস্টার মোঃ আদনান সরকার, মোঃ রিপন সরকার প্রমুখ সহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ, বীর মুক্তিযোদ্ধাগণ ও বিভিন্ন শ্রেণি পেশার কয়েক হাজার মানুষ এতে অংশগ্রহন করেন।
 
অপরদিকে, একইদিনে সন্ধ্যায় নরসিংদীর বড়বাজারে নরসিংদী বাজার বণিক সমিতির উদ্যোগে ছাত্তার সরকার এর সভাপতিত্বে মত বিনিময় সভায় মোহাম্মদ নজরুল ইসলাম হিরো (বীর প্রতীক) এমপি বলেন, আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী আমাকে নিয়ে অপ্রচার চালাচ্ছে। তিনি ভাল করেই জানেন আমি কে? কি আমার বংশগত পরিচয়। আর যিনি আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছেন তিনি কে এবং কি তার পরিচয় তা আপনারা ভাল জানেন এবং চিনেন। একজন মানুষের পরিচয় প্রকাশ পায় তার নির্বাচনী হলফনামায়। ওই ব্যক্তির হলফনামায় তিনি নিজেই স্পষ্টভাবে লিখেছেন যে, তার বিরুদ্ধে হত্যা, ডাকাতি, ছিনতাই রাহাজানি সহ একাধিক মামলা রয়েছে। অপরদিকে আমার বিরুদ্ধে কোনো ফৌজদারি ও দুর্নীতির অপরাধ নেই। তিনি আরও বলেন, আপনারা ব্যবসাবান্ধব মানুষ। আপনাদের কাছে প্রশ্ন, হালাল ভাবে ব্যবসা করে ৭ বছরে হাজার কোটি টাকার মালিক হওয়া যায় কি-না? কিন্তু তিনি তা হয়েছেন। ওই টাকা দেশে না রেখে তিনি লন্ডনে পাচার করেছেন। ভাল জিনিস বিক্রি করলে ব্যবসার সুনাম হয়। তাই আপনাদের কাছে আহ্বান রইলো আপনাদের ভোটটা আপনারা ভাল জায়গায় দেন। যেখানে দিলে শেখ হাসিনা পাবে এবং উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত থাকবে। এছাড়াও বক্তব্য রাখেন, বণিক সমিতির সদস্য ও বাজারের ব্যবসায়ীবৃন্দরা।


আপনার মূল্যবান মতামত দিন: