ঘোড়াঘাটে আগুনে পুড়ল দিনমজুরের বসতবাড়ি

মনোয়ার বাবু, ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি | ১৮ ডিসেম্বর ২০২৩, ০৭:৫২

আগুনে ছাই দিনমজুরের বসতবাড়ি।

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলায় এক দরিদ্র দিনমজুরের বাড়িতে অগ্নিকাণ্ডে দুটি বসতঘরসহ মালামাল ও একটি রান্নাঘর পুড়ে গেছে। ভুক্তভোগী মুনসুর আলী অন্যের জমিতে দিনমজুর হিসাবে কাজ করেন। আগুনে তিনি সর্বস্বান্ত হয়ে পড়েছেন।

 রোববার (১৭ ডিসেম্বর) রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার বুলাকীপুর ইউনিয়নের উত্তর দেবীপুর গ্রামে মুনসুর আলীর বাড়িতে এঘটনা ঘটে।

স্থানীয় ও ক্ষতিগ্রস্ত পরিবার সূত্রে জানা যায়, ঘটনার দিন মুনসুর আলী তার স্ত্রী সন্তান নিয়ে আত্মীয়ের বাড়িতে বেড়াতে যান। বাড়িতে তার বাবা আহাদ আলী একাই ছিলেন। রাত অনুমান সাড়ে ১০টায় রান্নাঘরে আগুন দেখতে পেয়ে আহাদ আলীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থল এসে আগুন নিয়ন্ত্রণ করে।

ঘোড়াঘাট ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ নিরঞ্জন সরকার জানান, রান্নাঘরের বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে সৃষ্ট আগুন তাদের বসতবাড়িতে ছড়িয়ে পড়ে।আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের এক দল ঘটনাস্থল পৌঁছে পনেরো মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণ ওই পরিবারের বসতঘর ও আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়। তবে এঘটনায় কেউ হতাহত হয়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দুই লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।


আপনার মূল্যবান মতামত দিন: