আসন ভাগাভাগিতে গাইবান্ধায় নৌকা হারালেন ২ আ. লীগ নেত্রী  

ফয়সাল রহমান জনি, গাইবান্ধা প্রতিনিধি  | ১৭ ডিসেম্বর ২০২৩, ১৯:৪৫

আসন ভাগাভাগিতে গাইবান্ধায় নৌকা হারালেন ২ আ. লীগ নেত্রী  
গাইবান্ধা থেকে:-আসন ভাগাভাগিতে গাইবান্ধায় নৌকা হারালেন ২ আ. লীগ নেত্রী। গাইবান্ধায় মহাজোটের সঙ্গে আওয়ামী লীগের আসন ভাগাভাগিতে গাইবান্ধায় নৌকা হারিয়েছেন ২জন  প্রার্থী। এ নিয়ে নৌকা মনোনীত এ দুই আওয়ামী লীগ নেত্রীর কর্মী সমর্থকদের মধ‍্যে হতাশার সৃষ্টি হলেও জাতীয় পার্টির নেতাকর্মী ও সমর্থকদের মাঝে আনন্দের বন‍্যা বইছে।
 
রোববার (১৭ ডিসেম্বর) প্রার্থীতা প্রত‍্যাহারের শেষ দিনে আওয়ামী লীগের সাথে মহাজোটের আসন ভাগাভাগির তথ‍্য প্রকাশের মাধ‍্যমে সংশ্লিষ্টরা এ তথ‍্য নিশ্চিত করেছেন।  
 
নৌকা বঞ্চিত এ প্রার্থীরা হলেন- গাইবান্ধা -১ সুন্দরগঞ্জ আসনে সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি  আফরোজ বারী এবং গাইবান্ধা-২ সদর আসনে গাইবান্ধা  জেলা আওয়ামীলীগের সদস্য ও জাতীয় সংসদের  হুইপ মাহাবুব আরা গিনি। 
 
তবে এসব আসনে মহাজোট তথা জাতীয় পার্টির প্রার্থীরা হলেন-গাইবান্ধা-১ সুন্দরগঞ্জ আসনে সাবেক সংসদ সদস্য ব্যারিষ্টার শামীম হায়দার পাটোয়ারী  এবং গাইবান্ধা -২ সদর আসনে সাবেক সংসদ সদস্য আব্দুর রশিদ সরকার।  
 
এদিকে সংশ্লিষ্ট আসনদুটিতে আওয়ামী লীগের প্রার্থী প্রত্যাহার করা হলেও আওয়ামিলীগের  বিদ্রোহী তথা স্বতন্ত্র প্রার্থীরা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে জানা গেছে।
 
এ নিয়েও মহাজোটের শরিকদল জাতীয় পার্টির নেতাকর্মীদের মাঝে মিশ্রপ্রতিক্রিয়া রয়েছে।

আপনার মূল্যবান মতামত দিন: