কোনো অপশক্তি নৌকার গণজোয়ার রোধ করতে পারবে না : নজরুল ইসলাম হিরো 

আশিকুর রহমান, নরসিংদী প্রতিনিধি | ১৭ ডিসেম্বর ২০২৩, ১১:১৮

কোনো অপশক্তি নৌকার গণজোয়ার রোধ করতে পারবে না : নজরুল ইসলাম হিরো 
নৌকা স্বাধীনতা ও বঙ্গবন্ধুর প্রতীক। নৌকা মুক্তিযুদ্ধের প্রতীক। নৌকা শেখ হাসিনার প্রতীক। নৌকা উন্নয়নের অগ্রযাত্রার প্রতীক। কোনো অপশক্তি নৌকার গণজোয়ার রোধ করতে পারবে না বলে বলেন নরসিংদী সদর-১ আসনের সংসদ সদস্য মোহাম্মদ নজরুল ইসলাম হিরো (বীর প্রতীক) এমপি।
 
শনিবার (১৬ ডিসেম্বর) মহান দিবস উপলক্ষে বিকেলে জেলা আওয়ামী লীগ কার্যালয় প্রাঙ্গনে  জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন আয়োজিত আলোচনা সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি জিএম তালেব হোসেন এর সভাপতিত্বে ও প্রচার সম্পাদক রঞ্জন কুমার সাহা'র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে তিনি এ সব কথা বলেন।
 
তিনি আরও বলেন, আজ থেকে ৫২ বছর আগে বাংলার স্থপতি ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ মার্চের ডাকে স্বাধীনতা যুদ্ধে ঝাঁপিয়ে পড়ে ছিলাম। দীর্ঘ ৯ মাস যুদ্ধে ৩০ লাখ শহীদের তাজা রক্তের বিনিময়ে আজকের এই বিজয়। এ বিজয় গোটা বাঙালি জাতির। আমরা ওইদিন শিখে ছিলাম শত্রুকে কিভাবে  পরাজিত করতে হয়। যারা দলের ভিতর ঘাপটি মেরে বসে আছেন, দলের সুবিধা ভোগ করে দলের বিরোধিতা করে দলের প্রতীককে পরাজিত করবেন বলে চিন্তা করছেন। তারা ভূল করছেন। শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রায় কয়েকজন সুবিধা ভোগী অপশক্তির কাছে নৌকা পরাজিত হতে পারে না। আমি বিশ্বাস করি আগামী ৭ জানুয়ারি নৌকার গণজোয়ারে অপশক্তিরা ভেসে যাবে। নৌকার জয় হবেই হবে (ইনশাআল্লাহ)। 
 
বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমিরুল ইসলাম ভূঁইয়া, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, মোন্তাজ উদ্দিন ভূঁইয়া, উপজেলা পরিষদের চেয়ারম্যান আফতাব উদ্দিন ভূঁইয়া, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য ব্যারিস্টার মোঃ আদনান সরকার, আওয়ামী নেতা আলহাজ্ব আশরাফ হোসেন সরকার, এস এম কাইয়ুম, রিপন সরকার, কায়কোবাদ হোসেন কানু, আসাদুজ্জামান আসাদ, সোহানা আক্তার প্রমুখ। 
এছাড়াও বক্তব্য রাখেন আওয়ামী লীগ, বীর মুক্তিযোদ্ধাগণ এবং সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।


আপনার মূল্যবান মতামত দিন: