তাঁরা সুন্নী জামে মসজিদের বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত 

আশিকুর রহমান, নরসিংদী প্রতিনিধি | ১৬ ডিসেম্বর ২০২৩, ১১:২০

তাঁরা সুন্নী জামে মসজিদের বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত 
নরসিংদী পৌর শহরের দক্ষিণ কাউরিয়া পাড়া তাঁরা সুন্নী জামে মসজিদের নির্মাণ কাজ কল্পে ও কবরবাসীদের রূহের মাগফিরাত কামনায় এলাকাবাসীর উদ্যোগে ৫ম বার্ষিকী সুন্নী মহাসম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
 
শুক্রবার (১৫ ডিসেম্বর) দক্ষিণ কাউরিয়া পাড়া  বেড়িবাঁধ সংলগ্ন বালুর মাঠে বাদ আছর হইতে মাহফিলটি শুরু হয় মধ্যরাতে আখেরী মোনাজাতের মধ্যদিয়ে শেষ হয়। তাঁরা সুন্নী জামে মসজিদের সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আব্দুস ছাত্তার মিয়া'র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী শহর আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি ও আওয়ামী লীগ নেতা আলহাজ্ব আশরাফ হোসেন সরকার। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সদস্য ব্যারিস্টার মোঃ আদনান সরকার। 
 
মাহফিলে প্রধান বক্তা হিসেবে ওয়াজ করেন বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামা'আত এর যুগ্ম সাংগঠনিক সচিব হযরাতুল আল্লামা হযরত মাও. মোহাম্মদ হাসানুর রহমান হোসাইন নক্সেবন্দী (ঢাকা)। বিশেষ বক্তা, কাউরিয়া পাড়া জামে মসজিদের খতিব আল্লমা হযরত মাও. নুরুল ইসলাম আল-ক্কাদরী প্রমুখ। মাহফিল  পরিচালনা করেন তারা সুন্নী জামে মসজিদের ইমাম ও খতিব হযরত মাও. আলী হোসেন নূরী।


আপনার মূল্যবান মতামত দিন: