কাহারোল থানা পুলিশের বিশেষ অভিযানে মাদক ব্যবসায়ী আটক

এস এম মাসুদ রানা, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি | ১৩ ডিসেম্বর ২০২৩, ১৭:১০

কাহারোল থানা পুলিশের বিশেষ অভিযানে মাদক ব্যবসায়ী আটক
দিনাজপুরের কাহারোল থানা পুলিশের বিশেষ অভিযানে ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুকুল ইসলাম এর নির্দেশনা মোতাবেক এক কুখ্যাত মাদক ব্যবসায়ী জুয়েল রায় কে আটক করা হয়েছে। উক্ত মাদক ব্যবসায়ী কাহারোল উপজেলার ১ নং ভাবোর ইউনিয়নের ভাবোর কালীমন্দির ভাবোর গ্রামের শ্রী জামেনী কান্ত রায়ের ছেলে জুয়েল রায় (২০)।
 
ঘটনার বিবরণে জানা যায়, অত্র থানার সিনিয়র উপ পরিদর্শক মনিরুজ্জামান মনির মঙ্গলবার ১২ই ডিসেম্বর রাত্রি ১০,৪৫ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে কাহারোল থানা এলাকায় ১২ মাইল বাজারে অবস্থানকালে জানতে পারি এই এলাকায় একজন মাদক ব্যবসায়ী  বাজারে মাদক বিক্রি করতেছে সংবাদ পাই, বিষয়টি আমি সঙ্গে সঙ্গে থানার অফিসার্স ইনচার্জকে বিষয়টি  মুঠোফোনে অবহিত করলে তিনি আমাকে নির্দেশনা প্রদান করেন উক্ত মাদক কারবারীকে আটক করার জন্য। ওসি মহোদয়ের নির্দেশনা পাওয়ার পর আমি ও আমার সঙ্গীও অফিসার্স উপ-সহকারী পরিদর্শক মিজানুর রহমান, উপ-সহকারী পরিদর্শক আব্দুস সাত্তার এবং সঙ্গীও ফোর্স ঘটনাস্থলে গিয়ে পৌঁছা মাত্রই পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী জুয়েল রায় দৌড়ানোর চেষ্টা কালে আমি ও আমার সঙ্গীও অফিসার্স ও ফোর্স সহ  মাদক ব্যবসায়ী জুয়েলকে আটক করি আটককালে তার পরিহিত  কালো রঙ্গের জিন্সের প্যান্টের সামনের ডান দিকের পকেট থেকে ১০ পিস নিষিদ্ধ ভারতীয়  ট্যাপেন্টডল যুক্ত ট্যাবলেট উপস্থিত লোকজনের সামনে থেকে বের করা হয় এবং তাকে আটক করা হয়।
 
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, উপরোক্ত  মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে এবং তাকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। সুনির্দিষ্ট তথ্য দিন সেবা নিন। এছাড়াও তিনি আরো বলেন অত্র থানার আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে সকলের সহযোগিতা কামনা করেছেন।


আপনার মূল্যবান মতামত দিন: