ল্যাংটি গুচ্ছা দিয়া একটু নৌকাটা বাইয়া দিয়েন : আফতাব উদ্দিন ভূঁইয়া 

আশিকুর রহমান, নরসিংদী প্রতিনিধি | ১২ ডিসেম্বর ২০২৩, ১৫:৫৪

ল্যাংটি গুচ্ছা দিয়া একটু নৌকাটা বাইয়া দিয়েন : আফতাব উদ্দিন ভূঁইয়া 

৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৪র্থ বারের মত আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোহাম্মদ নজরুল ইসলাম হিরো (বীর প্রতীক) কে আবারও বঙ্গবন্ধুর কন্যা দলের সভাপতি জননেত্রী শেখ হাসিনা দলের মনোনয়ন দিয়েছেন। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে শেখ হাসিনার মনোনীত প্রার্থী নৌকাকে পাস করাতে হবে। নৌকার কোনো বিকল্প নাই, তাই ল্যাংটি গুচ্ছা দিয়া একটু নৌকাটা বাইয়া দিয়েন বলে বক্তব্য প্রদান করেন নরসিংদী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আফতাব উদ্দিন ভূঁইয়া।  

মঙ্গলবার (১২ ডিসেম্বর) সকালে শহরতলী হাজীপুর ইউনিয়নের কাচারি বাজারে হাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউসুফ খান পিন্টুর সভাপতিত্বে নরসিংদী-১ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোহাম্মদ নজরুল ইসলাম হিরো'র মতবিনিময় সভায় তিনি প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন। 
 
তিনি আরও বলেন, যতই প্রোগান্ডা ছড়ান না কেন, দলের বাইরে গিয়ে নেত্রীর মনোনীত প্রার্থীর বিরোধিতা করা দলের সাথে বিশ্বাসঘাতকতা করার সামিল। এখনও যারা নেত্রীর নির্দেশ অমান্য করে নৌকার বিরোধিতা করছেন তাদেরকে আহ্বান করবো উন্নয়নের স্বার্থে এবং জননেত্রী শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত করতে নৌকায় ফিরে আসুন। নৌকা বঙ্গবন্ধু ও স্বাধীনতা প্রতীক। তাই নৌকার কোনো বিকল্প নাই। 
এসময় জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। পরে ইউনিয়নের বেশকয়েকটি স্হানে নৌকার সমর্থনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।     


আপনার মূল্যবান মতামত দিন: