জামিয়া আরবিয়া গোরকঘাটা’র বার্ষিক মাহফিল আগামীকাল

মিজবাহ উদ্দীন আরজু, মহেশখালী | ১২ ডিসেম্বর ২০২৩, ১৪:৪৪

জামিয়া আরবিয়া গোরকঘাটা’র বার্ষিক মাহফিল আগামীকাল
মহেশখালী উপজেলার সর্বোচ্চ দ্বীনি বিদ্যাপীঠ জামিয়া আরবিয়া ইসলামিয়া গোরকঘাটার ২দিন ব্যাপী বার্ষিক সভা অনুষ্ঠিত হবে আগামীকাল বুধবার (১৩ ডিসেম্বর) ও বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর)।
 
বুধবার (১৩ ডিসেম্বর) বাদ ফজর থেকে জামিয়া ময়দানে এ সভা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে৷ সভায় ২০২৩ শিক্ষাবর্ষে হিফজ সমাপ্তকারী ছাত্রদের দস্তারে ফজিলত (বিশেষ সম্মাননা পাগড়ী) প্রদান করা হবে।
 
সভায় আলোচনা করবেন- আল্লামা উমর ফারুক সন্দীপি, জামিয়া ইসলামিয়া পটিয়ার মহা-পরিচালক আল্লামা ওবায়দুল্লাহ হামযাহ, জামেয়া দারুল মা'আরিফ এর উপ পরিচালক আল্লামা ফুরকানুল্লাহ খলীল, জামেয়া পটিয়ার শিক্ষা পরিচালক মুফতি জসিম উদ্দীন, হাফেজ মাওলানা ফরিদ আহমদ আনসারি, মাওলানা ছৈয়দুল আলম আরমানি, মাওলানা বুরহান উদ্দীন, মাওলানা মুস্তফা বিন নূরী, মাওলানা আবদুল্লাহ আল-মারুফ ও মাওলানা নেছারুল হক প্রমূখ।
 
ইতোমধ্যে সভা পূর্ব যাবতীয় প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে জামিয়ার পরিচালক মাওলানা আবদুল মুনায়েম আমাদের প্রতিনিধিকে নিশ্চিত করেছেন৷ সভা সফল করার জন্য স্ববান্ধব উপস্থিতি কামনা করেছেন, জামিয়ার পরিচালক মাওলানা আবদুল মুনায়েম ও নির্বাহী পরিচালক মাওলানা শামসুল আলম (জাদীদ)।
 
পুরা বছর ধরে বার্ষিক সভার অপেক্ষা করে মাদরাসার শিক্ষক ও শিক্ষার্থীরা। তাদের মধ্যে বিরাজ করে আনন্দঘন পরিবেশ। বার্ষিক সভার মেহমানদের আপ্যায়নে নিজেদের শ্রম, মেধাকে বিলিয়ে দেয় মাদরাসা কর্তৃপক্ষ।


আপনার মূল্যবান মতামত দিন: