সাগর সৈকত খেলাঘর আসর এর পরিচিতি সভা অনুষ্ঠিত

জুয়েল ফরাজী, কুয়াকাটা | ৭ ডিসেম্বর ২০২৩, ১২:৪৮

সাগর সৈকত খেলাঘর আসর এর পরিচিতি সভা অনুষ্ঠিত
সাগর সৈকত খেলাঘর আসর কুয়াকাটা শাখার নবগঠিত কমিটির পরিচিত সভা অনুষ্ঠিত হয়েছে। 
 
৭ ডিসেম্বর ( বৃহস্পতিবার) সকাল ১০ টায় কুয়াকাটা বঙ্গবন্ধু মাধ্যমিক বিদ্যালয় নবগঠিত কমিটির সভাপতি নাসির উদ্দিন বিপ্লব এর সভাপতিত্বে এবং কমিটির সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন হাওলাদার এর সঞ্চালনায় পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। 
 
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  কুয়াকাটা বঙ্গবন্ধু মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ খলিলুর রহমান, বিশেষ অথিতি ছিলেন, কুয়াকাটা টেলিভিশন সাংবাদিক ফোরাম এর সভাপতি আনোয়ার হোসেন আনু,  কুয়াকাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম মিরন সহ অনেকে। 
 
সাগর সৈকত খেলাঘর আসর  নিয়ে নানা দিকনির্দেশনা মূলক ও লক্ষ্য উদ্দেশ্য নিয়ে আলোচনা করেন।
এসময় বক্তারা বলেন, খেলাঘর আসর এটি শিশুদের সংগঠন। শিশুকিশোরদের সঠিকভাবে গড়ে তোলার জন্য খেলাঘর কাজ করে। অসাম্প্রদায়িক, বিজ্ঞানমনস্ক ও মানবিকবোধসম্পন্ন মানুষ গড়ে তোলা সংগঠনটির মূল লক্ষ্য। খেলাঘর শিশুকিশোরদের সুস্থ দেহ ও মন গঠন, সাহিত্য, সংস্কৃতি, বিজ্ঞান ও তথ্য প্রযুক্তির চর্চা এবং সৃজনশীল কাজের মধ্য দিয়ে প্রতিভার বিকাশ এবং বৈজ্ঞানিক দৃষ্টিভঙ্গি ও শিক্ষার প্রসারে আগ্রহী এবং প্রীতি, ঐক্য ও পারস্পরিক সহযোগিতা, মাতৃভূমি ও মাতৃভাষার প্রতি ভালোবাসার উপর গুরুত্বারোপ করে। এই সংগঠনটি পৃথিবীর সকল শান্তি, স্বাধীনতা ও মুক্তিকামী মানুষের সাথে একাত্মতার উপর ভিত্তি করে সকল কর্মকান্ড বিন্যস্ত করে।

আপনার মূল্যবান মতামত দিন: