নদীতে নিখোঁজ হওয়ার একদিন পর শিশুর মরদেহ উদ্ধার

গোলাম সারোয়ার, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি | ৫ ডিসেম্বর ২০২৩, ১৭:৫০

নদীতে নিখোঁজ হওয়ার একদিন পর শিশুর মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগরে নানার বাড়িতে বেড়াতে এসে মেঘনা নদীতে গোসলে নেমে নিখোঁজ হওয়ার একদিন পর জুলেখা আক্তার (৭) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে নবীনগর ফায়ার সার্ভিসের ডুবুরী দল।

মঙ্গলবার (৫ ডিসেম্বর ) দুপুর ২ টার দিকে উপজেলার বড়িকান্দি ইউনিয়নের ধরাভাঙ্গা গ্রামে এমপি টিলা এলাকার মেঘনা নদী থেকে ফায়ার সার্ভিস ও নৌ-পুলিশের যৌথ উদ্যোগে ১২ ঘন্টা উদ্ধার অভিযান চালিয়ে শিশুর মরদেহ উদ্ধার করা হয়। নিহত জুলেখা বাঞ্ছারামপুর উপজেলার মরিচাকান্দি গ্রামের সুজন মিয়ার মেয়ে।

সলিমগঞ্জ নৌ-পুলিশ ফাঁড়ির (ইনচার্জ) উপ পরিদর্শক এসআই কাউসার মাতব্বর বিষয়টি নিশ্চিত করে জানান, সলিমগঞ্জ নৌ-পুলিশের একটি টিম ও ফায়ার সার্ভিসের ডুবুরী দল দীর্ঘ ১২ ঘন্টা উদ্ধার অভিযান চালিয়ে এ শিশুর মরদেহ উদ্ধার করা হয়। শিশুর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

জানা গেছে, গত শুক্রবার শিশুটি তার মায়ের সঙ্গে উপজেলার বড়িকান্দি ইউনিয়নের ধরাভাঙ্গা গ্রামে তার নানা হান্নান মিয়ার বাড়িতে বেড়াতে আসে। গত সোমবার (৪ ডিসেম্বর) দুপুর ১ টায় শিশুটি নানার বাড়ির পাশে মেঘনা নদীতে বড় বোনের সাথে গোসল করতে যায়। গোসলে নেমে ডুব দিয়ে আর ওপরে ওঠে আসতে পারেনি জুলেখা। স্থানীয়রা তাকে অনেক খোঁজাখুঁজি করেও পাননি। পরে স্থানীয় লোকজন ফায়ার সার্ভিসে খবর দেন



আপনার মূল্যবান মতামত দিন: