নির্বাচিত হলে মেডিকেল কলেজ ও বিশ্ববিদ্যালয় স্থাপন করবো : নজরুল ইসলাম

আশিকুর রহমান, নরসিংদী প্রতিনিধি | ২৯ নভেম্বর ২০২৩, ২১:১২

নির্বাচিত হলে মেডিকেল কলেজ ও বিশ্ববিদ্যালয় স্থাপন করবো : নজরুল ইসলাম
অনেক অপশক্তি আমাদের সাথে মিশে গেছে। এসব অপশক্তি থেকে সবাইকে সাবধান থাকতে হবে। আওয়মী লীগ সরকার বার বার ক্ষমতায় আসে বলেই দেশে সমান তালে উন্নয়ন হচ্ছে। বাংলাদেশের অগ্রগতির জন্যে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে আবারো আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। তাই আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। আমরা চাই শান্তি। শান্তির লক্ষ্যে সবকিছু ভুলে গিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তাই আগামী নির্বাচনে নির্বাচিত হলে নরসিংদীতে মেডিকেল কলেজ ও বিশ্ববিদ্যালয় স্হাপন করবো (ইনশাআল্লাহ)।
 
নরসিংদী সদর-১ সংসদীয় আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোহাম্মদ নজরুল ইসলাম হিরো (বীর প্রতীক) এসব কথা বলেন।
 
তিনি আরও বলেন, শান্তিপুর-চরদিঘলদীর রাস্তা নির্মাণ করে দিবো। যাতে মানুষ মোটরগাড়ি নিয়ে চলাচল করতে পারে। আপনাদের ভোটে আবারও নির্বাচিত হতে পারলে অসমাপ্ত কাজগুলো শেষ করে নরসিংদী সদরকে সারাদেশে একটি আধুনিক মডেল উপজেলা হিসেবে দাঁড় করাতে পারবো। নরসিংদীর মানুষ শান্তিপ্রিয়, কোন সন্ত্রাস, মাদক, চাঁদাবাজকে পছন্দ করে না। শেখ হাসিনা এমনই একজন নেত্রী, তাঁর মতো আর দ্বিতীয় কেউ নাই। তিনি যতদিন ক্ষমতায় থাকবেন ততদিন দেশে উন্নয়ন হবেই হবে। তাই দেশের উন্নয়নের স্বার্থে শেখ হাসিনাকে ক্ষমতায় রাখতে হবে, নৌকায় ভোট দিবে হবে। নৌকা স্বাধীনতার প্রতীক মুক্তিযুদ্ধের চেতনার প্রতীক। আসুন মিলেমিশে কাজ করি নৌকাকে বিজয়ী করি। উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখি। 
 
বুধবার (২৯ নভেম্বর) সকালে শহরের (ঢাকা-সিলেট) মহাসড়কের পাশে বাসাইলস্থ নরসিংদী ক্লাবে নরসিংদী সদর-১ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোহাম্মদ নজরুল ইসলাম হিরো (বীর প্রতীক) এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামীলীগের সভাপতি জিএম তালেব হোসেন।
 
এসময় দলীয় মনোনীত প্রার্থী মোহাম্মদ নজরুল ইসলাম হিরো (বীর প্রতীক) এমপি, জেলা পরিষদ চেয়ারম্যান মনির হোসেন ভূঁইয়া, নরসিংদী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আফতাব উদ্দিন ভূঁইয়া, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আমিরুল ইসলাম ভূঁইয়া, মোন্তাজ উদ্দিন ভূঁইয়া, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালিব পাঠান, বাংলাদেশ আওয়ামী লীগ উপকমিটির সদস্য ব্যারিস্টার মোঃ আদনান সরকার, আইয়ূব খান মন্টু, বীর মুক্তিযোদ্ধা আরমান সরকার, ছাত্তার ভূঁইয়া প্রমুখ।
 
এছাড়াও বক্তব্য রাখেন, জেলা, শহর ও থানা আওয়ামী লীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, কৃষক লীগ, মহিলা আওয়ামী লীগ, তাঁতী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, মৎস্যজীবি লীগ, মুক্তিযোদ্ধা লীগ এবং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউপি সদস্যবৃন্দ।


আপনার মূল্যবান মতামত দিন: