ঠাকুরগাঁও-৩ আসনে ১০ জন প্রার্থী নৌকার সারথি হতে চায়

আনোয়ার হোসেন আকাশ | ২৩ নভেম্বর ২০২৩, ১৫:২৮

ঠাকুরগাঁও-৩ আসনে ১০ জন প্রার্থী নৌকার সারথি হতে চায়
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতিক নিয়ে নির্বাচন করার লক্ষ্যে ঠাকুরগাঁও -৩ (পীরগঞ্জ ও রানীশংকৈল) আসনের জন্য আওয়ামীলীগের দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ৯ জন। 
 
শনিবার সকাল ১০ টা থেকে মঙ্গলবার বিকেল পর্যন্ত বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে এ মনোনয়নপত্র সংগ্রহ করেন।
 
ঠাকুরগাঁও-৩ আসন পীরগঞ্জ ও রানীশংকৈল উপজেলার ২টি পৌরসভা ও ১৬টি ইউনিয়ন নিয়ে গঠিত । 
 
বর্তমানে ঠাকুরগাঁও জেলা জাতীয় পার্টির সভাপতি হাফিজ উদ্দিন আহম্মেদ এর  দখলে রয়েছে আসন । তিনি এআসনে চতুর্থ বারে সংসদ সদস্য।
 
এ আসনে মনোনয়ন চাওয়া এসব প্রার্থীরা হলেন, পীরগঞ্জ উপজেলা আ.লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য ইমদাদুল হক, সংরক্ষিত আসনের সাবেক এমপি সেলিনা জাহান লিটা, ঠাকুরগাঁও জেলা আ.লীগের সহ-সভাপতি ও পীরগঞ্জ উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আখতারুল ইসলাম, ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, পীরগঞ্জ উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক রেওয়ানুল হক বিপ্লব,  রানীশংকৈল উপজেলা আ.লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান সইদুল হক, বর্তমান রানীশংকৈল উপজেলা চেয়ারম্যান ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শাহরিয়ার আজম মুন্না, রানীশংকৈল উপজেলা আ.লীগের যুগ্ন সম্পাদক মামুনুর রশীদ এলবাট, রানীশংকৈল উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র মোস্তাফিজুর রহমান, রানীশংকৈল উপজেলা আ.লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য রবিউল ইসলাম রবি।
 
মনোনয়ন প্রত্যাশী এসব নেতাদের সঙ্গে কথা হলে তারা নিজেদের শক্ত অবস্থান তুলে ধরে জানান অনেকেরই স্বপ্ন থাকে সংসদ সদস্য নির্বাচিত হয়ে বড় পরিসরে কাজ করে জনগণের সেবা করার। দলীয় মনোনয়ন না পেলে অবশ্য তারা দল যাকে মনোনয়ন দিবে তারপক্ষে কাজ করবেন বলে জানান।

আপনার মূল্যবান মতামত দিন: