গাইবান্ধায় র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ বিদেশি মদ উদ্ধার 

ফয়সাল রহমান জনি, গাইবান্ধা প্রতিনিধি | ২১ নভেম্বর ২০২৩, ২২:১৭

গাইবান্ধায় র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ বিদেশি মদ উদ্ধার 
গাইবান্ধা সদরের কামারজানি এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ বিদেশি মদ উদ্ধার করেছে র‍্যাব। মঙ্গলবার (২১ নভেম্বর) দুপুরে সদর উপজেলার খামার কামারজানি এলাকা থেকে এসব (১ হাজার ৬'শ ৯২ বোতল) বিদেশী মদ উদ্ধার করা হয়। 
 
মঙ্গলবার (২১ নভেম্বর) সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব·১৩ গাইবান্ধার সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফন্যান্ট মাহমুদ বশির আহমেদ।
 
প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, 'গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন কামারজানির নৌ পথ দিয়ে দুই মাদককারবারি বড় ধরনের একটি মদের চালান নিয়ে আসছেন গাইবান্ধায়। সেই সূত্র ধরে সদর উপজেলার খামার কামারজানি এলাকায় অভিযান চালিয়ে ১ হাজার ৬শ' ৯২ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মদের আনুমানিক মূল্য প্রায় ২৫ লক্ষ টাকা।
 
এসময় অভিযানের খবর পেয়ে জাহিদুল ও ফারুক নামের দুই মাদক কারবারি পালিয়ে যান। পলাতক দুই মাদক ব্যবসায়ী এসব মদ সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে বিক্রি করতেন। তাদের নামে একাধিক মাদক মামলা রয়েছে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়। 
 
পলাতক দুই মাদক ব্যবসায়ী হলেন, গাইবান্ধা সদর উপজেলার কামারজানি ইউনিয়নের খামার কামারজানি গ্রামের হযরত আলীর ছেলে জাহিদুল ইসলাম (৩৬) ও একই গ্রামের   মকবুল হোসেনের ছেলে ফারুক মিয়া।

আপনার মূল্যবান মতামত দিন: