দিনাজপুর জেলার শ্রেষ্ঠ এএসআই হাকিমপুর থানার আনিছুর  নির্বাচিত 

এস এম মাসুদ রানা, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি | ২১ নভেম্বর ২০২৩, ২২:০৩

দিনাজপুর জেলার শ্রেষ্ঠ এএসআই হাকিমপুর থানার আনিছুর  নির্বাচিত 
দিনাজপুর জেলা পর্যায়ের আইনশৃঙ্খলা ও অপরাধ পর্যালোচনা অক্টোবর/২০২৩ মাসের কৃতিত্বপূর্ণ কাজের জন্য শ্রেষ্ঠ এ এস আই সম্মাননা স্মারক পেয়েছেন হাকিমপুর (হিলি) থানার আনিছুর রহমান।
 
মঙ্গলবার ( ২১ নভেম্বর) দুপুরে দিনাজপুর পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে অক্টোবর/২০২৩ মাসের আইনশৃঙ্খলা ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।
 
অপরাধ পর্যালোচনা সভায় সভাপতিত্ব করেন দিনাজপুর জেলা পুলিশের সুযোগ্য পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ,পিপিএম।মাসিক অপরাধ ও পর্যালোচনা সভায় পুলিশ সুপার, দিনাজপুর(অক্টোবর/২০২৩) মাসের কৃতিত্বপূর্ণ কাজের জন্য সম্মাননা স্মারক অফিসারদের হাতে তুলে দেন।
 
এ সময় উপস্থিত ছিলেন মোঃ মমিনুল করিম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ),আব্দুল্লাহ আল মাসুম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্), সিফাত-ই-রাব্বান, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক), জেলার সকল সার্কেল এবং সকল থানার অফিসার ইনচার্জগণ সহ জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।
 
এ ব্যাপারে হাকিমপুর থানায় কর্মরত অফিসার এএসআই আনিছুর রহমান জানান, এ গৌরব শুধু তার নয়, এটি থানার প্রত্যেক পুলিশ সদস্যদের। তাদের অক্লান্ত পরিশ্রমের কারণে তারা এ গৌরব অর্জন করেছেন। এ পুরষ্কার তিনি থানার প্রত্যেক সদস্যদের উৎসর্গ করেছেন।


আপনার মূল্যবান মতামত দিন: