দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০২৪

চৌধুরী সাব্বির এর নেতৃত্বে ফরিদপুরের মনোনয়ন সংগ্রহ করলেন এ‍্যাডঃ জামাল হোসেন মিয়া

স্টাফ রিপোর্টার, ফরিদপুর | ২১ নভেম্বর ২০২৩, ১৬:১৮

চৌধুরী সাব্বির এর নেতৃত্বে ফরিদপুরের মনোনয়ন সংগ্রহ করলেন এ‍্যাডঃ জামাল হোসেন মিয়া
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ফরিদপুর নির্বাচনী আসন - ২ (নগরকান্দা -সালথা)  এ  সালথা উপজেলার আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক চৌধুরী সাব্বির আলীর নেতৃত্বে মনোনয়ন ফরম সংগ্রহ করলেন নগরকান্দা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ‍্যাডঃ জামাল হোসেন মিয়া।
 
চৌধুরী সাব্বির আলীর পিতা চৌধুরী ইউনুছ আলী  ও জামাল হোসেনের পিতা  আবু শহিদ মিয়া এই দুই রাজনৈতিক নেতা ছিলেন বঙ্গবন্ধু ও বর্ষীয়ান নেতা  সৈয়দা সাজেদা চৌধুরীর অন‍্যতম রাজনৈতিক হাতিয়ার। তাদের রাজনৈতিক অবদান অনেক।
 
জামাল হোসেন মিয়া  দ্বাদশ জাতীয়  সংসদ নির্বাচনে ( নগরকান্দা -সালথা)  ফরিদপুর - ২ আসন থেকে নির্বাচন 
করবে বলে জামাল হোসেন জানিয়েছেন এবং  মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। সালথা- নগরকান্দা এই দুই  উপজেলায় চৌধুরী সাব্বির আলী  ও জামাল হোসেন মিয়ার অনেক গ্রহন যোগ্যতা রয়েছে।। 
 
চৌধুরী সাব্বির আলীর সাথে রয়েছে 
সালথাও নগরকান্দার অসংখ্য আওয়ামীলীগের নেতা কর্মীরা। চৌধুরী সাব্বির আলী, নগরকান্দার সাবেক      ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান, পৌর মেয়র নিমাই সরকার  ও সালথা উপজেলার আনোয়ার হোসেন, সাবেক উপজেলার চেয়ারম্যান অহিদ সহ তাদের অনুসারীরা যেদিক মোড় দিবে সে নেতাই ফরিদপুর দুই  আসনে সংসদ সদস্য নির্বাচিত হবে বলে এলাকা বাসিরা জানান। 
 
ফরিদপুরের নির্বাচনী  আসন ২ এ আরো আওয়ামী লীগের একাধিক প্রার্থী রয়েছে। তাদের মধ্যে  জনপ্রিয়তার শীর্ষে জামাল হোসেন মিয়া  ও দ্বিতীয় স্হানে আছে ফরিদপুর জেলা মহিলা আওয়ামীলীগের সহ সভাপতি আঞ্জুমান আরা বেগম।
 
আসন্ন নির্বাচন উপলক্ষে  জামাল হোসেন সালথা ও নগরকান্দা বাসীর নিকট  দোয়া চেয়েছেন। 
 
চৌধুরী সাব্বির আলী জানান,  আমরা সালথা ও নগরকান্দা বাসি জামাল হোসেন কে নৌকা মার্কয় বিজয়ী করে মাননীয় 
দলের সভাপতি কে উপহার দিবো।

আপনার মূল্যবান মতামত দিন: