যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আশুলিয়ায় আনন্দ র‍্যালি

খোরশেদ আলম, সাভার  (ঢাকা) প্রতিনিধি | ১৪ নভেম্বর ২০২৩, ০৮:২১

যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আশুলিয়ায় আনন্দ র‍্যালি
আশুলিয়ায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এক বিশাল আনন্দ র‍্যালি করেছে আশুলিয়া থানা যুবলীগ। এ সময় সংক্ষিপ্ত সমাবেশও করেন তারা। 
 
সোমবার (১৩ নভেম্বর) বিকেলে আশুলিয়ার বাইপাইল মোড় এলাকা থেকে র‍্যালি বের করে নবীনগর-চন্দ্রা মহাসড়ক হয়ে নতুন ইপিজেড ঘুরে আবার বাইপাইল এসেছে শেষ করেন।
 
এর আগে বিভিন্ন ইউনিয়ন থেকে নেতা কর্মীরা ব্যানার ও ফেস্টুন সংবলিত মিছিল নিয়ে বাইপাইল মোড় এলাকায় জড়ো হলে সেখানে সমাবেশ করেন তারা। এ সময় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান ও সাভার উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ফিরোজ কবির সহ অনেকে।
 
আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক কবির হোসেন সরকার ও যুগ্ম আহবায়ক মইনুল ইসলাম ভুইয়ার সার্বিক ব্যবস্থাপনায় এ সময় উপস্থিত ছিলেন, ঢাকা জেলা যুবলীগের সবেক সাধারণ সম্পাদক জিএস মিজান, বিরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম মন্ডল, আশুলিয়া থানা যুবলীগের সদস্য জনাব মোঃ ইলিয়াছ ভূইয়া, কাওসার কবির, আনোয়ার হোসেন মিয়া, মাহফুজ মন্ডল,  ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি নুরুল আমিন সরকারসহ বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীগন। 


আপনার মূল্যবান মতামত দিন: