নরসিংদীতে কামরুজ্জামান হত্যার মূল আসামি  আটক 

আশিকুর রহমান, নরসিংদী প্রতিনিধি | ১১ নভেম্বর ২০২৩, ০৮:৫০

নরসিংদীতে কামরুজ্জামান হত্যার মূল আসামি  আটক 
নরসিংদী শহরের ব্রাহ্মন পাড়া এলাকায় গৃহ শিক্ষক কামরুজ্জামান হত্যাকান্ডে জড়িত মূল আসামি রবিন (২৬) কে অল্পসময়ের মধ্যে আটক ও হত্যাকান্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করেছেন নরসিংদী মডেল থানা পুলিশ। 
 
বিষয়টি নিশ্চিত করেছেন নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া। সে পৌর শহরের ব্রাহ্মন পাড়া এলাকার মুহাম্মাদ আলি হোসেনের ছেলে।
 
ওসি আবুল কাশেম ভূঁইয়া জানান, বুধবার রাত সোয়া ৯টার দিকে পৌর শহরের ব্রাহ্মন পাড়া এলাকার গুরুদাসের বাড়ির ছাদে কামরুজ্জামান (৪৫) কে অজ্ঞাতনামা হত্যাকারী ধারালো অস্ত্র দিয়ে গলাকেটে হত্যা করে। এই বিষয়ে নিহতের ছোট ভাই শামসুজ্জান সোহেল বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে নরসিংদী সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে নরসিংদী জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান (পিপিএম) এর নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কে এম শহীদুল ইসলাম সোহাগ এর তত্ত্বাবধানে উপপরিদর্শক অভিজিৎ চৌধুরী, আব্দুল গাফফার (পিপিএম) নাসিম, কামরুজ্জামান, কামরুল ইসলাম সহ সঙ্গীয় ফোর্সের সমন্বয়ে গঠিত পুলিশের একটি চৌকস দল অভিযান চালিয়ে হত্যাকারীর মোবাইল ফোন, আসামির বাড়ির পাশ থেকে তার গায়ের রক্তমাখা কাপড় চোপড় উদ্ধার করা হয়। পরে উদ্ধার করা মোবাইল ফোনের সূত্র ধরে ঘটনার সাথে জড়িত রবিন কে মহিষাশুড়া থেকে আটক করা হয় এবং জিজ্ঞাসাবাদের একপর্যায়ে সে হত্যাকান্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।
 
তিনি আরও জানান, পূর্ব শত্রুতার কারণে পরিকল্পিত ভাবে রবিন একাই ধারালো ছুরি দিয়ে কামরুজ্জামানকে হত্যা করে। রবিন হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দিও প্রদান করে বলেও তিনি জানান। 


আপনার মূল্যবান মতামত দিন: