ব্রাহ্মণবাড়িয়ায় বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু

গোলাম সারোয়ার, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি | ১০ নভেম্বর ২০২৩, ১৮:০৮

বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে বৈদ্যুতিক খুঁটিতে তার কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নজরুল ইসলাম (১৬) নামের যুবকের মৃত্যু হয়েছে। 

শুক্রবার (১০ নভেম্বর) দুপুরে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

এর আগে, বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার শাহবাজপুর ইউনিয়নের সাপোটিয়া বিলে এই ঘটনা ঘটে। নিহত নজরুল ইসলাম সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের ঘাটুরা গ্রামের গৌতম পাড়ার মৃত আলী জাহানের ছেলে।


পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতবার সন্ধ্যার দিকে নজরুলকে তার দুই বন্ধু ঘাটুরা গৌতম পাড়ার ফরহাদ হাজারী ও ওলিউর রহমান বৈদ্যুতিক লাইনের তার কাটার জন্য সরাইল উপজেলার শাহবাজপুর ইউনিয়নের সাপোটিয়া বিলে নিয়ে যান। তারপর নজরুল বৈদ্যুতিক খুঁটি থেকে বৈদ্যুতিক তার কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বিলের পানিতে পড়ে যায়। পরে নজরুলকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে বিজয়নগর থানার রামপুরা বাজারের মালেহা মেডিক্যাল হলে নিয়ে গেলে ওইখানের পল্লী চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে সরাইল থানায় নিয়ে যায়।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এক যুবক বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছি। অভিযোগ পেলে পরবির্তি আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আপনার মূল্যবান মতামত দিন: