কুড়িগ্রাম সরকারি কলেজ ছাত্রলীগের বিক্ষোভ

এ আর রাকিবুল হাসান, কুড়িগ্রাম প্রতিনিধি | ৯ নভেম্বর ২০২৩, ১৭:১৫

কুড়িগ্রাম সরকারি কলেজ ছাত্রলীগের বিক্ষোভ
হরতালের নামে বিএনপি জামায়াতের অপশক্তির সস্ত্রাসী কার্যক্রম, পুলিশ হত্যা ও নৈরাজ্যের শিক্ষা প্রতিষ্ঠানে অস্থিসীলতা সৃষ্টির অপচেষ্টার প্রতিবাদে  বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন কুড়িগ্রাম সরকারি কলেজ শাখা ছাত্রলীগ।
 
বৃহস্পতিবার ( ৯ নভেম্বর) সকালে কুড়িগ্রাম সরকারি কলেজ থেকে  বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কলেজে গিয়ে শেষ হয়। 
  
এ সময় উপস্থিত ছিলেন, কুড়িগ্রাম সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি শরিফুল ইসলাম শরিফ, কুড়িগ্রাম সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোলায়মান গাদ্দাফি ,কুড়িগ্রাম সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সহ-সভাপতি কামরুজ্জামান কাজলসহ বিভিন্ন নেতা কর্মী ও সাধারণ শিক্ষার্থীরা। 
 
কুড়িগ্রাম সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি শরিফুল ইসলাম শরিফ বলেন, হরতালের নামে মানুষ হত্যা, অগ্নি সন্ত্রাস করে বিএনপি-জামায়াত তাদের হিংস্র মনাবৃত্তির পূণ:প্রকাশ ঘটিয়েছে। স্বাধীনতা বিরোধীদের মাঠে নিয়ে আবার তারা হত্যা খেলা ও নৈরাজ্য সৃষ্টির পায়তারা শুরু করেছে। সাধারণ জনগণ তাদের এই কর্মকান্ড কখনই সমর্থন করে না।তারাই এর দাঁতভাঙ্গা জবাব দিবেন। 
 
তিনি আরও বলেন, বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কর্তৃক স্মার্ট বিনির্মাণে সকল ছাত্র সমাজকে রাজপথে থাকতে হবে।

আপনার মূল্যবান মতামত দিন: