কিশোরগঞ্জের ইটনায় ৫১০ পিস ইয়াবাসহ স্বামী-স্ত্রী গ্রেফতার

আব্দুর রউফ ভূঁইয়া, কিশোরগঞ্জ প্রতিনিধি | ৬ নভেম্বর ২০২৩, ১৫:৪৬

কিশোরগঞ্জের ইটনায় ৫১০ পিস ইয়াবাসহ স্বামী-স্ত্রী গ্রেফতার

কিশোরগঞ্জের ইটনায় ৫১০ পিস ইয়াবাসহ  চুন্নু মিয়া (৬০) ও দেলোয়ারা বেগম (৫৫) নামের স্বামী স্ত্রী দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ইটনা থানা পুলিশ।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার (৫ নভেম্বর) বিকালে ইটনা উপজেলার এলংজুরী ইউনিয়নের নূরপুর গ্রামে এক অভিযান পরিচালনা করে  তাদেরকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন, নূরপুর গ্রামের চুন্নু মিয়া (৬০) ও তার স্ত্রী দেলোয়ারা বেগম (৫৫)।

পুলিশ জানায়  চুন্নু মিয়া ও দেলোয়ারা বেগমের ছেলেরা দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সঙ্গে জড়িত ছিল। ছেলেদের পাশাপাশি এক পর্যায়ে তারাও মাদক ব্যবসায় জড়িয়ে পড়েন।

ইটনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকির রব্বানী সংবাদ মাধ্যমকে জানান, নূরপুর গ্রামের শ্যামল মিয়া (৩৮) এবং তার বাবা চুন্নু মিয়া, মা দেলোয়ারা বেগম ও স্ত্রী রুবি আক্তার (৩৫) দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা করে আসছিল। 

রবিবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে তাদের বাড়িতে অভিযান চালানো এবং তাদের হেফাজতে থাকা ৫১০ পিস ইয়াবা সহ চুন্নু মিয়া ও তার স্ত্রী দেলোয়ারা বেগমকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশের উপস্থিতি টের পেয়ে শ্যামল ও তার স্ত্রী রুবি আক্তার পালিয়ে যায়। এই ঘটনায় গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রহিয়াছে।


আপনার মূল্যবান মতামত দিন: