সোনাইমুড়ীতে এইচ এম  ইব্রাহিমের সরকারি ভাতাভোগীদের  নিয়ে মতবিনিময় সভা 

শাহাদাত হোসেন রাসেল, সোনাইমুড়ী প্রতিনিধি | ৫ নভেম্বর ২০২৩, ১৪:২৩

সোনাইমুড়ীতে এইচ এম  ইব্রাহিমের সরকারি ভাতাভোগীদের  নিয়ে মত বিনিময় সভা 
শনিবার বিকাল তিনটায়  সোনাইমুড়ী  উপজেলার, সোনাইমুড়ী  সরকারি ডিগ্রী কলেজ  মাঠে বর্তমান সরকারের গৃহীত সুরক্ষা প্রকল্পের আওতায় থাকা  সুবিধাভোগী ও ভাতাভোগীদের নিয়ে নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম মতবিনিময় সভা করেছেন।
 
সোনাইমুড়ি পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাফেজ আবু বক্কর সিদ্দিক দুলালের সঞ্চালনায়  পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান  বাবুলের সভাপতিত্বে ভাতাভোগীদের নিয়ে  মতবিনিময়  অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে  বক্তব্য রাখেন নোয়াখালী ১ আসনের সাংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।
 
এমপি ইব্রাহিম ব্যারিস্টার মাহবুবউদ্দিন খোকনের উদ্দেশ্যে  বলেন, বিগত দিনের সরকারি বরাদ্দিকৃত টাকার হিসাব দিতে পারলে জীবনে কখনো নৌকার ভোট চাইবো না।
 
এইচ এম ইব্রাহিম আরো বলেন, এখানে উপস্থিত মা-বোনদের জানাতে চাই সাধারণ মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য একমাত্র শেখ হাসিনাই কাজ করেছে, আপনারা বর্তমানে যে সকল সুবিধা ও ভাতা ভোগ করছেন এগুলো শেখ হাসিনাই চালু করেছেন তাই আগামিতে শেখ হাসিনা ক্ষমতায় না আসলে এগুলো বন্ধ হয়ে যাবে যেমন বন্ধ হয়েছিল বিএনপির সময়ে কমিউনিটি ক্লিনিকের স্বাস্থ্য সেবা।
 
বাংলাদেশের উন্নয়নের রূপরেখা শেখ হাসিনাই করেছেন আগামী দিনেও করবেন। শেখ হাসিনা সব সময় অসহায় মানুষের জন্য আছেন। বঙ্গবন্ধুর কন্যা আছেন বলেই গৃহ হীনরা মাথা গোঁজার ঠাঁই পেয়েছেন, বিশ্বের দরবারে বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়িয়েছে। বাংলাদেশে যে পরিমাণ সামাজিক নিরাপত্তা কর্মসূচি চালু আছে, তা বিশ্বের জন্য অনন্য দৃষ্টান্ত।
 
এসব কিছুর অবদান একমাত্র বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার। শেখ হাসিনা অসহায়, গৃহনীনদের জন্য ঘর নির্মান করে দিয়েছেন, চাটখিল সোনাইমুড়ীতে কোনো ভাঙা বা ছনের ঘর থাকবেনা যদি কেউ ঘর হীন বা ভূমিহীন  থাকে তাদেরকে ঘর করে দেওয়ার আশ্বাস দেন এইচ এম ইব্রাহিম। 
 
এমপি ইব্রাহিম আরও বলেন, ‘যিনি আপনাদের জন্য এত কিছু করছেন তার জন্য আপনাদেরও কিছু করতে হবে,তাই আগামি নির্বাচনে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে, উপস্থিত সবাই হাত তুলে  হাসিনার নৌকায় ভোট দেওয়ার ওয়াদা করেন। সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য উপস্থিত সকলের কাছে দোয়া কামনা করে তিনি যেন  সুস্থ থেকে দেশবাসীর জন্য  সেবা অব্যাহত রাখতে পারেন। 
 
এসময়  উপস্থিত ছিলেন সোনাইমুড়ী উপজেলার চেয়ারম্যান খন্দকার রুহুল আমিন,  সোনামুড়ি পৌরসভার মেয়র ভিপি নূরুল  হক চৌধুরী  
সোনাইমুড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মমিনুরুল ইসলাম বাকের, সাধারণ সম্পাদক আ ফ ম বাবুল বাবু,  জেলা পরিষদের সদস্য  ভিপি মাহফুজুর রহমান  বাহার,উপজেলার নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ইসমাইল হোসেন, সোনাইমুড়ী উপজেলার ভারপ্রাপ্ত  সমাজসেবা অফিসার আবুল বাসার,
 উপজেলা আওয়ামীলীগের নেতা কিং মোজাম্মেল,উপজেলা আহবায়ক খলিলুর রহমান খলিল, ফখরুল ইসলাম ফরহাদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগে যুগ্ন আহবায়ক নুর উদ্দিন শামীম, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক তৈহীদ উদ্দিন হাজারী, উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিপ হোসেন,  সাধারণ সম্পাদক রাসেল মাহমুদ শ্রাবণ, 
 পৌরসভার সকল ওয়াডের কাউন্সিলর বৃন্দ।
 
সভায় সোনাইমুড়ি পৌরসভার পাঁচ  হাজারের অধিক ভাতাভোগী ছাড়াও উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, মহিলা আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার মূল্যবান মতামত দিন: