কিশোরগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে উদযাপিত

আব্দুর রউফ ভূঁইয়া, কিশোরগঞ্জ প্রতিনিধি | ৪ নভেম্বর ২০২৩, ১৬:৪৮

কিশোরগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে উদযাপিত

 "পুলিশ জনতা ঐক্য করি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি” এই প্রতিপাদ্য-স্লোগানে কিশোরগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে কমিউনিটি পুলিশিং ডে উদযাপন করা হয়েছে।

এই উপলক্ষে শনিবার (৪ নভেম্বর) সকালে কিশোরগঞ্জ জেলা পুলিশ সুপারের কার্যালয় প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় পুলিশ সপার কার্যালয়ের সামনে এসে শেষ হয়। এর আগে বেলুন উড়িয়ে কর্মসূচি উদ্বোধন করেন কিশোরগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ ও কিশোরগঞ্জের ‍পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ।

শোভাযাত্রায় কিশোরগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ, পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. মোস্তাক সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহাম্মদ নূরে আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) মো. আল আমিন হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার (হোসেনপুর সার্কেল) সূজন সরকার, বিভিন্ন রাজনৈতিক দলের নেতা, বীর মুক্তিযোদ্ধা, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক সহ সমাজের বিভিন্ন শ্রেণি পেশার প্রতিনিধিরা অংশ গ্রহণ করেন।

পরে এই উপলক্ষে কিশোরগঞ্জ জেলা পুলিশ লাইন্স ড্রিলসেডে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোস্তাক সরকার, এন এস আই কিশোরগঞ্জের উপ-পরিচালক ইকবাল হোসেন, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিলকিস বেগম, জেলা কমিউনিটি পুলিশের সমন্বয়ক সাংবাদিক সাইফুল হক মোল্লা দুলু, জেলা মহিলা পরিষদের সভাপতি এডভোকেট মায়া ভৌমিক, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক প্রদীপ কুমার সরকার, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু, বীর মুক্তিযোদ্ধা ডা: সিদ্দিক হোসাইন, ইবনে আব্দুল্লাহ শাহজাহান প্রমুখ।



আপনার মূল্যবান মতামত দিন: