বিএনপি'র ডাকা হরতালে রাজপথে ত্রাণ প্রতিমন্ত্রী, সাথে আশুলিয়া থানা যুবলীগ

খোরশেদ আলম, সাভার প্রতিনিধি | ২ নভেম্বর ২০২৩, ১৭:৫৯

বিএনপি'র ডাকা হরতালে রাজপথে ত্রাণ প্রতিমন্ত্রী, সাথে আশুলিয়া থানা যুবলীগ

তৃতীয় দিনের মতো বিএনপি জামায়াতের ডাকা অবৈধ অবরোধের প্রতিবাদে অবস্থান কর্মসূচি পালন করেছেন বাংলাদেশ সরকারের দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাক্তার এনামুর রহমানসহ আশুলিয়া থানা যুবলীগের নেতাকর্মী রাজপথে।


বৃহস্পতিবার সকালে থেকে আশুলিয়ার বিভিন্ন স্থান থেকে এবং সাভার বাসস্ট্যান্ড এলাকাসহ, জামাত-বিএনপির অবৈধ হরতাল অবরোধের বিরুদ্ধে কর্মসূচিতে অংশগ্রহণ করেছেন বাংলাদেশ সরকারের দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রীর ডাক্তার এনামুর রহমান এমপি। এবং আশুলিয়া থানা যুবলীগ রাজপথে মোটরসাইকেল সো-ডাউন নিয়ে নবীনগর স্মৃতিসৌধ জয় রেস্তোরাঁর সামনে দিয়ে বিভিন্ন এলাকা প্রদর্শন করে সাভার বাসস্ট্যান্ডে গিয়ে অবস্থান নেন তারা।

এসময় আশুলিয়া থানা যুবলীগের যুগ্ন আহ্বায়ক মইনুল ইসলাম ভূঁইয়া বলেন, বিএনপি'র তিন দিনের অবৈধ হরতাল অবরোধকে আশুলিয়া থানা যুবলীগ অবরোধের বিপক্ষে তৃতীয় দিনেও অবস্থান কর্মসূচি পালন করছি।


এসময় আশুলিয়া ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি এবং মোশারফ খান ফুটবল একাডেমির সম্মানিত চেয়ারম্যান জনাব মোঃ মোশারফ খাঁন বলেন ,

বিএনপি জামাতের অবৈধ হরতাল সাধারণ জনগণ প্রত্যাখ্যান করেছে, আমরা আশুলিয়া থানা যুবলীগের নির্দেশে আশুলিয়া ইউনিয়ন যুবলীগ সবসময় মাঠে জনগণের জান মালের রক্ষার্থে কাজ করে যাচ্ছি, এবং বিএনপি একটা সন্ত্রাস ও জঙ্গিবাদ দল, তারা গণতন্ত্রকে বিশ্বাস করে না, তারা বিশ্বাস করে জ্বালাও পোড়াও করে জনগণের জানালার ক্ষতি করে।


এসময় উপস্থিত ছিলেন আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক মোঃ কবির হোসেন সরকার ও যুগ্ম-আহবায়ক মোঃ মইনুল ইসলাম ভূইয়ার নেতৃত্বে, থানা যুবলীগের সদস্য জনাব মোঃ কাওসার কবির, আশুলিয়া ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি হাজী মোশাররফ হোসেন খাঁন, সাধারণ সম্পাদক রাসেল মাতবর, পাথালিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি সুমন পন্ডিত শিমুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ আমির হোসেন খাঁন জয়, সাধারণ সম্পাদক হারুন প্রামানিক, ইয়ারপুর ইউনিয়ন যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ সোহেল সরকার, ধামসোনা ইউনিয়ন যুবলীগের ১নং সাংগঠনিক সম্পাদক মোঃ কাইয়ুম খাঁন, যুবলীগ নেতা শাওন মিয়া , ৭ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি হুমায়ুন কবির মিয়া, থানা, ইউনিয়ন ও ওয়ার্ড যুবলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

স্বাধীনতা বিরোধী অপশক্তি, দেশ বিরোধী ষড়যন্ত্র ও সন্ত্রাস কর্মকাণ্ড, নৈরাজ্য ও অপতৎপরতার ধারক-বাহক মৌলবাদী অপশক্তি বিএনপি জামায়াতের অবরোধের প্রতিবাদে যুবসমাজ জেগে উঠেছে। বিএনপি-জামায়াতের অবৈধ হরতাল আর জনগণ মেনে নেবে না বলে ছাপ জানিয়ে দিয়েছেন এই যুবলীগ নেতা। আশুলিয়াবাসী বিএনপি-জামায়াতের অবরোধ কর্মসূচি সর্বাত্মকভাবে প্রত্যাখ্যান করেছেন।

 



আপনার মূল্যবান মতামত দিন: