বিএনপির অবৈধ হরতালের  বিরুদ্ধে আশুলিয়া থানা  যুবলীগের  অবস্থান কর্মসূচি

খোরশেদ আলম, সাভার  প্রতিনিধি | ১ নভেম্বর ২০২৩, ১৬:৪৭

বিএনপির অবৈধ হরতালের  বিরুদ্ধে আশুলিয়া থানা  যুবলীগের  অবস্থান কর্মসূচি

বিএনপি-জামাতের অবৈধ কর্মসূচি এবং হরতালের ডাকা তিন দিনের অবরোধের দ্বিতীয় দিনে যুবলীগ নেতাকর্মীদের চলছে অবস্থান কর্মসূচি।

বুধবার সকাল থেকে আশুলিয়ার বিভিন্ন স্থান থেকে  মোটরসাইকেল সো-ডাউন নিয়ে নবীনগর স্মৃতিসৌধ জয় রেস্তোরাঁর সামনে এসে অবস্থান নেন তারা। পরে আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক মোঃ কবির হোসেন সরকার ও যুগ্ম-আহবায়ক মোঃ মইনুল ইসলাম ভূইয়ার নেতৃত্বে, থানা যুবলীগের সদস্য জনাব মোঃ কুসুম মোল্লা, থানা যুবলীগের সদস্য জনাব মোঃ কাওসার কবির।

আশুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন মন্ডল, সিনিয়র সহ-সভাপতি হাজী মোশাররফ হোসেন খাঁন, সাধারণ সম্পাদক রাসেল মাতবর,  ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ নূরুল আমিন সরকার, শিমুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ আমির হোসেন খাঁন জয়, সাধারণ সম্পাদক হারুন প্রামানিক,  ইয়ারপুর ইউনিয়ন  যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ সোহেল সরকার, ধামসোনা ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নয়ন মিয়,   ১নং সাংগঠনিক সম্পাদক মোঃ কাইয়ুম খাঁন, যুবলীগ নেতা শাওন মিয়া , সুজন মিয়া লেলিন মিয়া, ৭ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি হুমায়ুন কবির মিয়া, থানা, ইউনিয়ন  ও ওয়ার্ড  যুবলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় আশুলিয়া  থানা যুবলীগের যুগ্ন আহ্বায়ক মইনুল ইসলাম ভূঁইয়া বলেন, বিএনপি'র তিন দিনের অবৈধ হরতাল অবরোধকে   আশুলিয়া থানা যুবলীগ অবরোধের বিপক্ষে দ্বিতীয় দিনেও অবস্থান কর্মসূচি পালন করছি। স্বাধীনতা বিরোধী অপশক্তি, দেশ বিরোধী ষড়যন্ত্র ও সন্ত্রাস কর্মকাণ্ড, নৈরাজ্য ও অপতৎপরতার ধারক-বাহক মৌলবাদী অপশক্তি বিএনপি জামায়াতের অবরোধের প্রতিবাদে যুবসমাজ জেগে উঠেছে। বিএনপি-জামায়াতের অবৈধ হরতাল আর জনগণ মেনে নেবে না বলে ছাপ জানিয়ে দিয়েছেন এই যুবলীগ নেতা। আশুলিয়াবাসী বিএনপি-জামায়াতের অবরোধ কর্মসূচি সর্বাত্মকভাবে প্রত্যাখ্যান করেছেন।



আপনার মূল্যবান মতামত দিন: