শেরপুরে সাংবাদিক নির্যাতন ও হত্যার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

মোঃ রাজন মিয়া, শেরপুর | ১ নভেম্বর ২০২৩, ১৪:২৫

শেরপুরে সাংবাদিক নির্যাতন ও হত্যার প্রতিবাদে প্রতিবাদী মানববন্ধন অনুষ্ঠিত
গত ২৮ অক্টোবর ঢাকায় বিএনপির-জামাতের সমাবেশে সাংবাদিকদের উপর হামলা নির্যাতনের ও হত্যার প্রতিবাদে শেরপুরে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। 
 
১ নভেম্বর (বুধবার) শেরপুর প্রেসক্লাবের আয়োজনে সকাল ১০ ঘটিকার সময়  প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়।
 
এ সময় শেরপুর প্রেসক্লাবের সভাপতি এড. রফিকুল ইসলাম আঁধার এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক যমুনা টিভির স্টাফ রিপোর্টার আদিল মাহমুদ উজ্জ্বলের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন,শেরপুর প্রেসক্লাবের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি জি এম আফসার বাবুল, সাবেক সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন ও শাবিহা জামান শাপলা, যুগ্ম সাধারণ সম্পাদক মানিক দত্ত, সিনিয়র সাংবাদিক হাকিম বাবুল, তালাত মাহমুদ, সঞ্জিব চন্দ্র বিল্টু, মলয় মোহন বল, আমিরুজ্জামান লেবু, জি এইচ হান্নান, রিপোর্টার্স ইউনিটির সভাপতি মারুফুর রহমান, ঝিনাইগাতী প্রেসক্লাবের সভাপতি নমশের আলম, ইউসুফ আলী রবিন প্রমুখ।
 
মানববন্ধনে একাত্নতা প্রকাশ করে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক জেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নূরুল ইসলাম হিরু, সদর উপজেলার সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা এড. মুখলেছুর রহমান আকন্দ, সামাজিক সংগঠন জন‌উদ্দোগের জেলা সভাপতি শিক্ষাবিদ আবুল কালাম আজাদ। এছাড়াও একাত্বতা প্রকাশ করে যোগদান করেন 'আজকের তারুণ্য শেরপুর' এর নেতৃবৃন্দ এবং মানবাধিকার সংগঠন 'আমাদের আইন' এর জেলা সভাপতি নূরে আলম চঞ্চল ও সাধারণ সম্পাদক নাজমুল আলম।
 
ওই সময় বক্তাগন সমাবেশের খবর সংগ্রহ করতে গিয়ে বিএনপির সন্ত্রাসী কর্মীদের হাতে নির্যাতনে একজন সাংবাদিক নিহত ও ৪০ জনেরও অধিক সাংবাদিক গুরুতর আহত হ‌ওয়ার বর্বরোচিত ঘটনার তীব্র নিন্দা জানান এবং জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার দাবি জানান।

আপনার মূল্যবান মতামত দিন: