দেশব্যাপী অবরোধে শেরপুর জেলা পুলিশের তিন স্তরের নিরাপত্তা বেষ্টনী

মো. রাজন মিয়া, শেরপুর | ৩১ অক্টোবর ২০২৩, ১৮:৩০

দেশব্যাপী অবরোধে শেরপুর জেলা পুলিশের তিন স্তরের নিরাপত্তা বেষ্টনী
 বিএনপি কর্তৃক দেশব্যাপী চলমান অবরোধে শেরপুরে তিন দিনের অবরোধের প্রথম দিন মঙ্গলবার সকাল থেকেই জেলার বিভিন্ন স্থানে যান চলাচল স্বাভাবিক রয়েছে। তবে জেলার বিভিন্ন স্থানে কঠোর নিরাপত্তার স্বার্থে সতর্ক অবস্থানে রয়েছে পুলিশ।
 
দেশব্যাপী চলমান অবরোধ কর্মসূচির অংশ হিসেবে শেরপুর সদর উপজেলার নন্দীর বাজার মোড় এলাকায় জেলা পুলিশ কর্তৃক আইনশৃঙ্খলা রক্ষায় নিরাপত্তা পরিকল্পনা তদারকি করেন পুলিশ সুপার মোনালিসা বেগম পিপিএম-সেবা। 
 
এ সময় পুলিশ সুপার জানান, কোথাও কোন ধরনের অপ্রীতিকর ঘটনা যেন না ঘটাতে পারে সে জন্য শেরপুর জেলা পুলিশের পক্ষ থেকে তিন স্তরের নিরাপত্তা বেষ্টনী গড়ে তোলা হয়েছে। এখনো পর্যন্ত কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। নাশকতা বা কোন ধরনের অপতৎপরতা যেন না ঘটাতে পারে সেজন্য আমরা সতর্কতার সাথে কাজ করে যাচ্ছি।
 
পরিদর্শনের সময় পুলিশ সুপার পুলিশের অন্যান্য সদস্যদের করণীয় ও বর্জনীয় বিভিন্ন বিষয় সম্পর্কে দিকনির্দেশনা প্রদান করেন এবং সতর্কতা ও পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনের নির্দেশ দেন।
 
ওই সময় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মোঃ খোরশেদ আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ সাইদুর রহমানসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
 
এদিকে জেলার সব রাস্তাতেই ট্রাক, মিনি ট্রাক, মিনিবার বাস, সিএনজিচালিত অটোরিকশা ও রিকশা চলাচল করছে দেখা গেছে। 
 
শেরপুর শহরের থানা মোড়, অষ্টুমীতলা মোড়, খোয়ারপার মোড়, গৌরিপুর ও নবী নগর বাস টার্মিনাল, নিউ মার্কেট মোড় এলাকাসহ সব এলাকাতেই সব ধরনের যানবাহন ছিল অন্যান্য দিনের মতোই স্বাভাবিক।
 
এদিকে যাত্রী সংকটের কারণে দূরপাল্লার বাস চলাচল করছে না। অবরোধ কর্মসূচি দেয়া হলেও বিএনপি ও জমায়াতের কোন নেতাকর্মীদের দেখা যায়নি।

আপনার মূল্যবান মতামত দিন: