নালিতাবাড়ীতে ‘স’ মিল শ্রমিকের মাথা ফাটালো যুবলীগ নেতা ও ইউপি সদস্যের ভাই

নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি | ৩০ অক্টোবর ২০২৩, ১৯:১২

নালিতাবাড়ীতে ‘স’ মিল শ্রমিকের মাথা ফাটালো যুবলীগ নেতা ও ইউপি সদস্যের ভাই
কোনপ্রকার বিরোধ ছাড়াই অতর্কিতে হামলা চালিয়ে দুলাল মিয়া নামে এক ‘স’ মিল শ্রমিকের মাথা ফাটিয়েছে যুবলীগ নেতার ছোট ভাই আমিনুল ইসলাম কমল (২৮)।
 
সোমবার (৩০ অক্টোবর) বিকেল চারটার দিকে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার ২নং নন্নী ইউনিয়নের বনকুড়া বাজারে এ ঘটনা ঘটে।
 
হামলার শিকার ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বিকেল আনুমানিক চারটার দিকে ‘স’ মিলের সামনে কাজ করছিলেন ওই মিলের মিস্ত্রী ও ভাড়ায় নেওয়া মালিক দুলাল মিয়া। এসময় আকস্মিক স্থানীয় ইউপি সদস্য রফিকুল ইসলাম ও ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম শফিকের ছোট ভাই আমিনুল ইসলাম কমল আরও কয়কজন যুবককে সাথে নিয়ে মদ্যপ অবস্থায় হামলা করে। মিল থেকে কাঠের টুকরা নিয়ে দুলালের মাথায় আঘাত করলে সাথে সাথেই মাথা ফেটে রক্ত ঝরতে থাকে। এরপর উপর্যুপরি আরও কিছু আঘাত করে চলে আসে। এসময় দুলালের সাথে থাকা মোবাইল ফোনটিও নিয়ে যায় হামলাকারীরা।
 
পরে আশপাশের লোকজন আহত দুলালকে উদ্ধার করে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। রিকশায় করে হাসপাতালে আনার পথে বনকুড়া বাজারে পুনরায় আমিনুল ইসলাম কমল ও হামলা করে।
 
ধারণা করা হচ্ছে, সম্প্রতি ইউপি সদস্য রফিকুল ইসলাম ও তার ভাই কমলসহ কয়েকজনের বিরুদ্ধে সংখ্যালঘু নারীকে মারধর ও শ্লীলতাহানীর অভিযোগ ওঠে। ওই ঘটনায় ‘স’ মিল মালিক মীর হোসেন সাক্ষী হওয়ায় পূর্বপরিকল্পিতভাবে তার কাঠ শ্রমিক এবং ‘স’ মিল ভাড়ায় নেওয়া মালিক দুলালের উপর হামলা করা হয়েছে।

আপনার মূল্যবান মতামত দিন: