নালিতাবাড়ীতে শান্তি সমাবেশ চলাকালে আওয়ামী লীগ নেতার মৃত্যু

নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি | ২৯ অক্টোবর ২০২৩, ১৮:৫২

নালিতাবাড়ীতে শান্তি সমাবেশ চলাকালে আওয়ামী লীগ নেতার মৃত্যু
শেরপুরের নালিতাবাড়ীতে আওয়ামী লীগের শান্তি সমাবেশ চলাকালে স্ট্রোক করে আজিজুল হক (৫৫) নামের এক আওয়ামী লীগ নেতার মৃত্যু হয়েছে
 
রবিবার (২৯ অক্টোবর) বিকেলে নালিতাবাড়ী পৌর শহরের মধ্য বাজার শান্তি সমাবেশ চলাকালে তিনি স্ট্রোক করেন।
 
দলীয় সুত্র জানায়, সারাদেশে বিএনপির হরতাল ও নৈরাজ্যের প্রতিবাদে রবিবার বিকেলে নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগ শান্তি সমাবেশের আয়োজন করে। এ উপলক্ষে তারাগঞ্জ উত্তর বাজার দলীয় কার্যালয় থেকে আওয়ামী লীগের সভাপতি মোস্তফা কামালের নেতৃত্বে একটি মিছিল মধ্য বাজার গিয়ে শেষ হয়। সেখানে শান্তি সমাবেশ চলাকালে যোগানিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ৮ নং ওয়ার্ড যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক ইউপি সদস্য আজিজুল ইসলাম হঠাৎ করে স্ট্রোক করে মাটিতে লুটিয়ে পড়েন। পরে নেতাকর্মীরা তাকে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
 
বিষয়টি নিশ্চিত করে নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমেদ বকুল বলেন, নিহত আজিজুল আওয়ামী লীগের একজন নিবেদিত কর্মী ছিল। তার অকাল মৃত্যুতে আমরা গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করছি।
 
উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তফা কামাল বলেন, ত্যাগী এ আওয়ামী লীগের নেতার মৃত্যুতে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে গভীর শোক জানাচ্ছি সেই সাথে নকলা নালিতাবাড়ীর সাংসদ ও সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরীর পক্ষ থেকেও গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।

আপনার মূল্যবান মতামত দিন: