ঘোড়াঘাটে নাশকতা পরিকল্পনার মামলায় বিএনপি-জামাতের ৯ জন গ্রেপ্তার

মনোয়ার বাবু, ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি | ২৯ অক্টোবর ২০২৩, ১৭:২০

ঘোড়াঘাটে নাশকতা পরিকল্পনার মামলায় বিএনপি-জামাতের ৯ জন গ্রেপ্তার

দিনাজপুরের ঘোড়াঘাটে নাশকতার পরিকল্পনার মামলায় বিএনপি-জামাতের ৯ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ রবিবার (২৯ অক্টোবর) তাদেরকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে রাতভর পৌর শহর ও উপজেলার বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, পৌর সভার ৫নং ওয়ার্ড যুব দলের ধর্ম বিষয়ক সম্পাদক মাসুদ রানা (৩৮), পৌরসভার জামাত সদস্য ইনছের আলী (৪৫), পৌর বিএনপির সদস্য  মাসুম মন্ডল (৪৫), ৪নং ইউনিয়নের জামাতের সাবেক আমির আব্দুল খালেক (৬৩), পৌর বিএনপির সদস্য মুরাদ হোসেন (৩২), পৌর বিএনপির সাবেক ছাত্র দল নেতা ও পৌর বিএনপির সেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক আবু তাহের মুরাদ (৪৯), পালশা ইউনিয়নের প্রবাসী কল্যাণ মন্ত্রণালয় বিষয়ক সম্পাদক আবদুল্লাহিল কাফি (৫৫) একই ইউনিয়নের যুবদলের আহবায়ক খাইরুল ইসলাম বকুল (৫০) এবং সিংড়া ইউনিয়ন বিএনপির সদস্য তহিদুল ইসলাম (৫০)।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামানের জানান, নাশকতার পরিকল্পনা করা মামলায় তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে। নিয়মিত অভিযানের অংশ হিসেবে মামলার আসামিদের গ্রেপ্তার করা হচ্ছে। সুনির্দিষ্ট অভিযোগ ছাড়া কাউকে আটক বা গ্রেপ্তার করা হচ্ছে না বলে জানান।


আপনার মূল্যবান মতামত দিন: