হরতালে মাঠে থাকবে জেলা ছাত্রলীগ

গোলাম সারোয়ার, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি  | ২৮ অক্টোবর ২০২৩, ২১:৫৪

হরতালে মাঠে থাকবে জেলা ছাত্রলীগ
রোববার (২৯ অক্টোবর) দেশব্যাপী সকাল-সন্ধ্যা হরতালের ডাক দিয়েছে বিএনপি। সেই হরতালে সাধারণ মানুষের জানমালের নিরাপত্তায় ব্রাহ্মণবাড়িয়ায় মাঠে থাকার ঘোষণা দিয়েছে জেলা ছাত্রলীগ।

শনিবার (২৮ অক্টোবর) সন্ধ্যায় সময় ট্রিবিউনকে এই কথা জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন।

তিনি জানান, দেশব্যাপী নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টি করার পায়তারা করছে বিএনপি। তারা আগামীকাল হরতাল ডেকেছে। তারা রাজধানীতে যে সন্ত্রাসী কার্যকলাপ দেখিয়েছে তাতে সাধারণ মানুষ তাদের প্রত্যাখ্যান করেছে।

তিনি আরও জানান, আগামীকাল সাধারণ মানুষের জানমালের নিরাপত্তায় ছাত্রলীগের নেতাকর্মীরা শহরের প্রতিটি মোড়ে অবস্থান করবে। ব্রাহ্মণবাড়িয়া শহরে বিএনপি ও তাদের সহযোগীদের কোনো অবস্থাতে জায়গা হবে না। তাদেরকে ব্রাহ্মণবাড়িয়ায় নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টি করতে দেওয়া হবে না।

এদিকে বিকেলে ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের সামনে থেকে বিএনপির অগ্নিসন্ত্রাস অরাজকতার প্রতিবাদে একটি ঝটিকা মিছিল বের করেন ছাত্রলীগের নেতাকর্মীরা। মিছিলটি বঙ্গবন্ধু স্কয়ারে গিয়ে শেষ হয়। এছাড়াও বিকেলে একই প্রতিবাদে বাংলাদেশ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সমাবেশ করেছেন।


আপনার মূল্যবান মতামত দিন: