সুবিধাজনক অবস্থানে সাবেক ছাত্রলীগ নেতা ফারুক হোসেন

ফরিদপুরে দ্বাদশ সংসদ নির্বাচনে দুই মনোনয়ন প্রত্যাশীর পোস্টারে ছড়াছড়ি 

স্টাফ রিপোর্টার, ফরিদপুর  | ২৮ অক্টোবর ২০২৩, ১৭:৩৪

ফরিদপুরে দ্বাদশ সংসদ নির্বাচনে দুই মনোনয়ন প্রত্যাশীর পোস্টারে ছড়াছড়ি 
আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদীয় আসন ৩ (সদর) এ মনোনয়ন প্রত্যাশায় আওয়ামী লীগের দুই নেতার পোস্টারে ছড়াছড়ি এবং দুই গ্রুপের সমর্থকরা মুখোমুখি । সুবিধাজনক অবস্থানে আছে সাবেক ছাত্রনেতা ও ফরিদপুর জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ফারুক হোসেন ।
 
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর সদর আসনে আওয়ামী লীগের তিন নেতা মনোনয়ন পাবার প্রত্যাশায় গণসংযোগ ও উঠান বৈঠক সহ বিভিন্ন অনুষ্ঠানে নিজেদের নৌকার মাঝি হিসেবে প্রার্থী হবেন বলে প্রচার প্রচারণা করছেন । এদের মধ্যে রয়েছেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক , ফরিদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এবং হামীম গ্রুপের কর্ণধার একে আজাদ ও ফরিদপুরের সাবেক ছাত্রলীগ , সাবেক যুবলীগের সভাপতি, সাবেক যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার ও বর্তমানে ফরিদপুর জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ফারুক হোসেন । ফারুক হোসেন বহুবার রাজনৈতিক নির্যাতিত হয়েছেন এবং বিভিন্ন সময় বিভিন্ন মেয়াদে কারাভোগ করেছেন । 
 
শহরের বিভিন্ন এলাকার আনাচে কানাচে শামীম হক ও একে আজাদ এর সমর্থকরা পোস্টার , ব্যানার ও ফেস্টুনে মুখোরিত করে তুলেছে । কিন্তু এই দুই নেতার সমর্থকরা দুইজনের পক্ষে ফেসবুকে ঝড় তুলছেন।
 
তবে নৌকার মাঝি হবার প্রত্যাশা নিয়ে এ ৩ প্রার্থী জনগনের দ্বার প্রান্তে গিয়ে নৌকার ভোট ও সমর্থন চাচ্ছে । এছাড়া এ ৩ প্রার্থীই জানান, আওয়ামীলীগের  সভানেত্রী যাকে নৌকার প্রতীক দিবেন তার হয়েই কাজ করবেন ।  

আপনার মূল্যবান মতামত দিন: