নকলায় সাংবাদিকদের সাথে নবাগত ওসি'র মত বিনিময় সভা অনুষ্ঠিত

সাদেকুর রহমান বাবু, নকলা (শেরপুর) | ২৭ অক্টোবর ২০২৩, ০৬:৫৯

নকলায় সাংবাদিকদের সাথে নবাগত ওসি'র মত বিনিময় সভা অনুষ্ঠিত
শেরপুরের নকলায় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আব্দুল কাদের মিয়া।
 
২৬ অক্টোবর (বৃহস্পতিবার) সন্ধ্যায় ভারপ্রাপ্ত কর্মকর্তার(ওসির) অফিস কক্ষে ওই সভা অনুষ্ঠিত হয়। 
 
ওই সময় সভায় নবাগত ওসি আব্দুল কাদের নকলার আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এবং মাদক নিয়ন্ত্রনে উপজেলায় পেশাগত সকল  সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।
 
এ সময় সভায় বক্তব্য রাখেন উপপরিদর্শক (এসআই) সুমন আহমেদ, নকলা প্রেসক্লাবের সভাপতি দৈনিক আজকের পত্রিকার প্রতিনিধি জাহাঙ্গীর হোসেন আহমেদ, সাধারণ সম্পাদক দৈনিক আই বার্তার জেলা প্রতিনিধি কবি এ.এম. ফিরোজ, দৈনিক ইত্তেফাক প্রতিনিধি মুহাম্মদ হযরত আলী,দৈনিক তথ্যধারা প্রতিনিধি হারুনুর রশিদ, দৈনিক জাহান প্রতিনিধি ফুয়াদ হোসেন,  দৈনিক ব্রহ্মপুত্র প্রতিনিধি  শাহাজাদা স্বপন, বিজয় টিভি প্রতিনিধি ইউসুফ আলী মন্ডল, দৈনিক যায়যায়দিন প্রতিনিধি  শফিউল আলম লাভলু, দৈনিক আজকের বাংলাদেশ প্রতিনিধি শফিউজ্জামান রানা, অপরাধ তথ্যচিত্রের স্টাফ রিপোর্টার আরিফুর রহমান, নকলা প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাদেকুর রহমান বাবু প্রমুখ।   
 
উল্লেখ্য, ওসি আব্দুল কাদেরের বাড়ি টাঙ্গাইল জেলা সদরে। তিনি জগন্নাথ বিশ্ববাদ্যালয় থেকে শিক্ষাজীবন সমাপ্ত করেন। ২০০৭ খ্রীষ্টাব্দে তিনি উপ পরিদর্শক (এসআই) হিসেবে পুলিশে যোগদান করেন। ইতিপূর্বে তিনি ময়মনসিংহের ইশ্বরগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ও শেরপুর জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে দায়িত্ব পালন করেছেন।

আপনার মূল্যবান মতামত দিন: