নরসিংদীতে সিগারেট খাওয়াকে কেন্দ্র করে একজনকে কুপিয়ে হত্যা  

আশিকুর রহমান, নরসিংদী প্রতিনিধি  | ২০ অক্টোবর ২০২৩, ২০:০৪

নরসিংদীতে সিগারেট খাওয়াকে কেন্দ্র করে একজনকে কুপিয়ে হত্যা  
নরসিংদীর শিবপুরে সিগারেট খাওয়াকে কেন্দ্র করে কাজী মইন (২৮) নামে একজনকে কুপিয়ে হত্যা করেছেন বেলায়েত নামে এক দুষ্কৃতকারী।
 
শুক্রবার (২০ অক্টোবর) দুপুরে শিবপুর উপজেলার মাছিমপুর ইউনিয়নের চৌঘরিয়া পশ্চিমপাড়া গ্রামের নিহত মইনের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। সে কাজী আরিফুল ইসলাম হানিফ মাস্টার এর ছেলে।
 
পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, শুক্রবার সকালের দিকে মইন স্থানীয় শাহাবুদ্দিন বাজার থেকে তার ছোট মেয়েকে নিয়ে নিজ বাড়ীতে আসার পথে একই গ্রামের বেলায়েত হোসেন তার পকেটে সিগারেটের জন্য হাত দেয়। এ নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতি হয়। পরে বিষয়টি স্থানীয় লোকজন মীমাংসা করে দেন।
 
বিষয়টি বেলায়েত সহজভাবে মেনে নিতে না পেরে ক্ষুদ্ধ হয়ে বেলা দেড়টার দিকে মইনের বাড়ীতে ঢুকে নিজ ঘরের আঙিনায় মইনকে একাপেয়ে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। পরে তার ডাক-চিৎকারে পাশের ঘর থেকে তার মা এসে রক্তাক্ত অবস্থায় ঘরের বারান্দায় পরে থাকতে দেখে তার মায়ের ডাক-চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে। তারা এসে দেখেন ঘটনাস্থলেই মইনের মৃত্যু হয়। পরে স্থানীয় লোকজন শিবপুর মডেল থানার পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে পুলিশ এসে নিহতের লাশ উদ্বার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেন। 
 
এ বিষয়ে শিবপুর সার্কেল মেজবাহ উদ্দিন জানান, হত্যার সাথে জড়িত ব্যক্তিকে দ্রুত গ্রেপ্তার করতে পুলিশের একাধিক দল মাঠে কাজ করছে। দ্রুত অপরাধীকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

আপনার মূল্যবান মতামত দিন: