মহিপুরে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী লিটনের লিফলেট বিতরণ

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি | ১৯ অক্টোবর ২০২৩, ১৮:৩০

মহিপুরে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী লিটনের লিফলেট বিতরণ
দলীয় নেতা-কর্মী ও সাধারণ মানুষকে নিয়ে 'সরকারের ১৪ বছরের উন্নয়নের লিফলেট বিতরণ করলেন' আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ সম্পাদক আবদুল্লাহ আল ইসলাম লিটন।
 
বৃহস্পতিবার (১৯ অক্টোবর) বিকেল ৫টার দিকে আবদুল্লাহ আল ইসলাম লিটন কলাপাড়ার মহিপুর থানার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে থানার বিভিন্ন পয়েন্টে এ লিফলেট বিতরণ করেন।
 
আবদুল্লাহ আল ইসলাম আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে ১১৪ পটুয়াখালী-৪ (কলাপাড়া-রাঙ্গাবালী) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। এর আগেও তিনি ২০০৮, ২০১৪ এবং ২০১৮ সালের সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন চেয়েছিলেন।
 
আবদুল্লাহ আল ইসলামের বাবা মরহুম মো. আনোয়ার উল ইসলাম কলাপাড়া-রাঙ্গাবালী আসন থেকে একাধিকবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। প্রয়াত বাবার জনপ্রিয়তাকে পূঁজি করে আবদুল্লাহ আল ইসলাম উপকূলের কলাপাড়া-রাঙ্গাবালী উপজেলায় দীর্ঘ কয়েক বছর ধরে রাজনীতি করছেন।
 
দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে আবদুল্লাহ আল ইসলাম ইতিমধ্যে কলাপাড়া, রাঙ্গাবালী, মহিপুর ও কুয়াকাটায় গণসংযোগ করে ব্যস্ত সময় পার করছেন।
 
তিনি গণসংযোগকালে পায়রা বন্দর, পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্র, রুরাল-নরিনকো পাওয়ার ইন্টারন্যাশনাল লিমিটেডের (আরএনপিএল) বিদ্যুৎ কেন্দ্র, কুয়াকাটার গোড়া আমখোলা পাড়ায় নির্মিত ইন্টারনেট ব্রডব্যান্ডের দ্বিতীয় সাবমেরিন কেবল ল্যান্ডিং ষ্টেশন, শের-ই-বাংলা ত্রিমাত্রিক নৌঘাঁটি, শেখ কামাল সেত,শেখ জামাল সেতু,শেখ রাসেল সেতু,মহিপুর থানা, কুয়াকাটা পৌরসভাসহ স্থানীয় পর্যায়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের বহুমুখী উন্নয়ন কর্মকান্ড এবং জাতীয় ক্ষেত্রে সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের ফিরিস্তি তুলে ধরে লিফলেট বিতরণ করে আওয়ামী লীগকে পূনরায় বিজয়ী করতে জনসাধারণের কাছে আহবান জানান।
 
কলাপাড়া উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান শাহীনা পারভীন সীমা বলেন, আগামী সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা মনোনয়নের ক্ষেত্রে সব দিক বিবেচনা করবেন। উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে এ আসনে আবদুল্লাহ আল ইসলামের বিকল্প নাই বলেও তিনি তাঁর বক্তব্যে উল্লেখ করেন।
 
মনোনয়ন প্রত্যাশী আবদুল্লাহ আল ইসলাম লিটন এ সময় উপস্থিত নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, জামাত-বিএনপির কুচক্রের কারণে আজ দেশ বিশ্ববাসীর কাছে হেয়প্রতিপন্ন হচ্ছে। তবে এতটুকু বলতে পারি, তাঁদের কোনো ষড়যন্ত্রই সফল হবেনা। আমরা ঐক্যবদ্ধ থেকে সকল ষড়যন্ত্র মোকাবেলা করবো।
 
তিনি আরো বলেন, আগামী সংসদ নির্বাচনে আমি দলীয় মনোনয়ন পেলে পূর্বের ভুলগুলো মুছে দিয়ে সৎ মনোভাব নিয়ে কাজ করবো। আমার প্রতিটি কাজের জন্য এ এলাকার মানুষ গর্বিত হতে পারবে। আগামী নির্বাচনেও শেখ হাসিনা পূনরায় বিজয়ী হয়ে আবারও বাংলাদেশকে নেতৃত্ব দিবেন বলে তিনি দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।


আপনার মূল্যবান মতামত দিন: