ঘোড়াঘাটে সবজি বোঝাই ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু 

মফস্বল ডেস্ক | ১৯ অক্টোবর ২০২৩, ০৬:৩৮

ঘোড়াঘাটে সবজি বোঝাই ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু 

মনোয়ার বাবু, ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাটে সবজি বোঝাই ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক ব্যক্তি নিহত হয়েছেন। এতে সাথে থাকা অপর ব্যক্তি গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

বুধবার (১৮ অক্টোবর) সন্ধ্যা ৬টায় উপজেলার হরিপাড়া গেদারমোড় চারমাথা মহাসড়কের উপর এই সড়ক দূর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি উপজেলার বলগাড়ি বাজারের শাফিউল ইসলাম(৪০) এবং আহত ব্যক্তি একই উপজেলার বেলওয়া বাগানবাড়ির যোগেস মুরমু(৫০)। নিহত ব্যক্তি পেশায় একজন গরু ব্যবসায়ী ছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেল চালিয়ে দুইজন আরোহী মহাসড়কে উঠার সময় হরিপাড়া বাজার এলাকায় ঢাকাগামী সবজি বোঝাই ট্রাকের সাথে সজোরে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেল টি দুমড়েমুচড়ে যায়।এ সময় দুজনই মোটরসাইকেল থেকে সড়কে ছিটকে পড়েন। পরে সঙ্গহীন অবস্থায় স্থানীয়রা ওই দুইজনকে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাফিউল ইসলামকে মৃত ঘোষণা করেন এবং অপরজনকে চিকিৎসার জন্য ভর্তি করানো হয়। ঘটনার পরপরই ট্রাকের চালক ও তার সহযোগী ট্রাক রেখে পালিয়ে যায়।

ঘোড়াঘাট থানার ওসি আসাদুজ্জামান বলেন, নিহতের ভাই বাদী হয়ে সড়ক পরিবহন আইনে পালিয়ে যাওয়া অজ্ঞাত চালক ও তার সহযোগীর নামে মামলা রুজু করেছেন। সবজি বোঝাই ট্রাকটি উদ্ধার করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।


আপনার মূল্যবান মতামত দিন: