রক্তদান করে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল যুবকের

সময় ট্রিবিউন ডেস্ক: | ১৮ জুন ২০২৩, ২৩:১৬

সংগৃহীত ছবি

ব্রাহ্মণবাড়িয়ার কসবা সড়ক দুর্ঘটনায় মো. ইয়ার হোসেন (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন।

শনিবার (১৭ জুন) রাতে কুমিল্লা-সিলেট মহাসড়কের খাড়েরা নামকস্থানে সড়কে থাকা 'মিক্সার মেশিনে'র পেছনে সিএনজিচালিত অটোরিকশা ধাক্কায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত ইয়ার হোসেন কুমিল্লার বাংগরা বাজার থানার পাকদেওড়য়া গ্রামের নবাব মিয়ার ছেলে ও ব্লাডব্যাংক অব আন্দিকুট ইউনিয়ন এর সহ সাংগঠনিক সম্পাদক।

এই ঘটনায় একই পরিবারের চারজনসহ আহত হয়েছেন অটোরিকশায় থাকা আরও ৫জন।

আহতরা হলেন, জেলার কসবা উপজেলার কুটি এলাকার সালাউদ্দিন (৩৫), সালাউদ্দিনের স্ত্রী রুনা বেগম (৩০), তাদের সন্তান সায়মা (২), সারোয়ার (১২) ও একই এলাকার ধানু মিয়া (৫২)।

নিহতের স্বজনরা জানান, ইয়ার হোসেন একজন নিয়মিত রক্তদাতা। তিনি শনিবার ব্রাহ্মণবাড়িয়ায় রক্তদান করতে আসেন। রাতে অটোরিকশায় করে নিজ বাড়িতে ফিরছিলেন। পথে ইয়ার হোসেনকে বহনকারী অটোরিকশা সড়ক নির্মাণ কাজে ব্যবহৃত ‘মিক্সার মেশিনের’ পেছনে ধাক্কা লাগলে তিনি ঘটনাস্থলেই মারা যান। দুর্ঘটনায় আরও দু’জন আহত হয়েছেন।

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন জানান, রাতে কুমিল্লা-সিলেট মহাসড়কের খাড়েরা এলাকার পল্লী বিদ্যুৎ অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থলে পুলিশ রয়েছে। তার কাছে ব্লাডব্যাংক অব আন্দিকুট ইউনিয়ন নামে একটি সংগঠনের আইডি কার্ড রয়েছে।


আপনার মূল্যবান মতামত দিন: