আসামি ধরতে গিয়ে দুর্বৃত্তদের হামলায় আহত ৩ পুলিশ

সময় ট্রিবিউন ডেস্ক: | ১৪ জুন ২০২৩, ০৩:২২

সংগৃহীত ছবি

নেত্রকোনায় আসামীদের ধরতে গিয়ে দুর্বৃত্তদের হামলার শিকার হয়েছে থানার এক উপ-পরিদর্শকসহ (এসআই) পুলিশের তিন সদস্য। এসময় আত্মরক্ষার্থে দুই রাউন্ড ফাঁকা গুলি ছোঁড়ে পুলিশ।

মঙ্গলবার (১৩ জুন) সকালে পূর্বধলা উপজেলার জারিয়া পূর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, থানার উপ-পরিদর্শক (এসআই) মোশাররফ হোসেন (৪৫), কনস্টেবল জাহিদুল ইসলাম (৫৫) ও শহিদুল ইসলাম (২৬) ।

এ ঘটনায় মনতাজ উদ্দিন (৫৫), ফরিদা খাতুন (৩৫) ও এক কিশোরসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

পূর্বধলা থানার এসআই ও অপহরণ মামলার তদন্ত কর্মকর্তা মোশারফ হোসেন জানান, উপজেলার খলিশাউড় গ্রামের অষ্টম শ্রেণির এক ছাত্রীকে গত ৫ জুন সকালে মাদরাসায় যাওয়ার পথে দুর্বৃত্তরা অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় ছাত্রীর বাবা বাদী হয়ে সোমবার (১২ জুন) রাতে মেহেদী হাসান ইমন ওরফে বাবু (১৯), রিয়াল মিয়া (১৯) ও তোফায়েল (৩২) বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দেন।

পরে পুলিশ গোপন তথ্যের ভিত্তিতে মঙ্গলবার ভোরে অপহৃত মাদরাসাছাত্রীকে উদ্ধারের জন্য জারিয়া পূর্বপাড়া গ্রামে বাবুর বাড়িতে অভিযান চালায়। এসময় দুর্বৃত্তরা ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে পুলিশের ওপর হামলা চালায়। এতে পুলিশের তিন সদস্য আহত হন।

পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, হামলার পর আত্মরক্ষার্থে দুই রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে পুলিশ। আহত তিন পুলিশকে উদ্ধার করে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানার এসআই মোশারফ হোসেন হামলাকারীদের বিরুদ্ধে থানায় মামলা করেছেন। পুলিশ তিনজনকে আটক করেছে।


আপনার মূল্যবান মতামত দিন: