শেরপুরে শিক্ষামন্ত্রীর মায়ের মৃত্যুতে শোক প্রকাশ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মো. রাজন মিয়া, শেরপুর | ৮ মে ২০২৩, ২২:১৬

ছবিঃ সংগৃহীত

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষামন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. দীপু মনি এমপির রত্নগর্ভা মাতা, সাবেক শিক্ষিকা রহিমা ওয়াদুদ'র বিদেহী আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিলের আয়োজন করেছেন শেরপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ছানুয়ার হোসেন ছানু।

৮ মে (সোমবার) দুপুরে শেরপুর পৌর শহরের নিউমার্কেটস্থ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ছানুয়ার হোসেন ছানু'র ব্যাক্তিগত রাজনৈতিক কার্যালয়ে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় শেরপুর জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা প্রকাশের মধ্য দিয়ে দলের সাধারণ সম্পাদক ছানুয়ার হোসেন ছানু বলেন, ভাষা সৈনিক এমএ ওয়াদুদের স্ত্রী ও ডা. দিপু মনির মমতাময়ী মা প্রয়াত রহিমা ওয়াদুদ ছিলেন একজন বরেণ্য শিক্ষক ও সর্বজন শ্রদ্ধেয় ব‍্যক্তিত্ব, তার মৃত্যুতে আওয়ামী পরিবার হারালো একজন অতি আপনজন। আমি ও শেরপুর জেলা আওয়ামীলীগ মরহুমার বিদেহী আত্নার মাগফিরাত কামনা করছি। সেই সাথে ডা. দীপু মনি আপা সহ শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

এ সময় অন‍্যানের মধ্যে উপস্থিত ছিলেন, শেরপুর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল খালেক, জেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী শামছুন নাহার কামাল, জেলা যুবলীগের সভাপতি হাবিবুর রহমান হাবিব, জেলা কৃষক লীগের সভাপতি আবদুল কাদের, জেলা আওয়ামী লীগের সাবেক নেতা তাপস দত্ত, কানু চন্দ্র, সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ভিপি মোহাম্মদ বায়োজিদ হাছান, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা, চরমোচারিয়া ইউপি চেয়ারম্যান সাব্বির হোসেন খোকন, লছমনপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সেলিম মিয়া, চর শেরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন সুরুজ, উপজেলা যুবলীগের সভাপতি আসাদুজ্জামান দুলাল, যুবলীগ নেতা মাহবুবুল আলম লিমন, মেহেদী হাসান, সাইমুন সুচন, সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ সহ ইলেকট্রনিকস ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ৬ মে শনিবার রাজধানীর কলাবাগানস্থ নিজ বাসায় বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন শিক্ষামন্ত্রীর মা। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৮ বছর।


আপনার মূল্যবান মতামত দিন: