দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেরপুর-১ আসনে আনুষ্ঠানিকভাবে প্রার্থীতা ঘোষণা করলেন ছানু

মো. রাজন মিয়া, শেরপুর | ৬ মে ২০২৩, ০১:৪৬

ছবি- সংগৃহীত

আসন্ন ২৩ ডিসেম্বর ২০২৩ ইং দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আনুষ্ঠানিক ভাবে শেরপুর-১ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা ও প্রার্থীতা ঘোষণা করলেন শেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছানুয়ার হোসেন ছানু।

৫ মে (শুক্রবার) বিকালে শেরপুর পৌর শহরের নিউ মার্কেটস্থ তার ব্যক্তিগত কার্যালয়ে শেরপুর-১ আসনের জন্য নিজ দলীয় প্রার্থীতা ঘোষণা করেন।

এ সময় তিনি সাংবাদিকদের বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার সুযোগ্য উত্তরাধিকার, গণতন্ত্রের মানসকন্যা, জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ ও বাস্তবায়নের লক্ষে এবং শেরপুরের সর্বস্তরের জনগণকে একটি আধুনিক, উন্নত শেরপুর জেলা উপহার দিতে আমার এই প্রার্থীতা ঘোষণা।

তিনি আরও বলেন, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেরপুর জেলার তিনটি আসনে যাকেই মনোনয়ন দেওয়া হোক না কেন আমি এবং আমরা সকলেই একত্রিত হয়ে মানুষের দোরগোড়ায় গিয়ে ভোট সংগ্রহ করে বিজয়ী হয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে এই তিনটি আসনই উপহার দিবো।

তিনি আরও বলেন, আমি আমার শেরপুরের জনসাধারণের সেবা করার জন্য এবং একটি উন্নত মডেল শেরপুর গড়ে তুলার জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে মনোনয়ন প্রত্যাশী।

এ সময় তিনি সাংবাদিকদের জানান, শেরপুর জেলা আওয়ামীলীগকে আরও গতিশীল করার জন্য শেরপুর জেলার ৫২ টি ইউনিয়নে সাংগঠনিক সফর করবেন। সেই সাথে সফরের প্রথম পর্যায়ে শেরপুর সদর উপজেলার ১৪ টি ইউনিয়নের আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের তৃনমুল পর্যায়ের ত্যাগী, পরীক্ষিত, দুর্দিনের কর্মী ও নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় করবেন।



আপনার মূল্যবান মতামত দিন: