সিলেটে সুবিধাবঞ্চিত ও শ্রমজীবীদের নিয়ে ছাত্রলীগের ইফতার

মো. সাজ উদ্দিন, সিলেট | ১০ এপ্রিল ২০২৩, ০০:১৩

ছবিঃ সংগৃহীত

পবিত্র মাহে রমজান উপলক্ষে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা'র দিক-নির্দেশনায় বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানের তত্ত্বাবধানে ইফতার পার্টি না করে সমাজের সুবিধাবঞ্চিত ও শ্রমজীবী প্রায় তিন হাজার মানুষদের নিয়ে ইফতার করলো সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগ পরিবার।

০৮ এপ্রিল (শনিবার) সিলেট জেলা স্টেডিয়ামের বাইরে প্রধান গেইটের ভিতরের মাঠে সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগ পরিবারের আয়োজনে সমাজের সুবিধাবঞ্চিত ও শ্রমজীবী প্রায় তিন হাজার মানুষদের নিয়ে ইফতার অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মাহি উদ্দিন আহমদ সেলিম, সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট রঞ্জিত সরকার।

এছাড়া আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ সিলেট মহানগরের সভাপতি আলম খান মুক্তি, সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম, সাধারণ সম্পাদক রাহেল সিরাজ, সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি কিশওয়ার জাহান সৌরভ, সাধারণ সম্পাদক মোঃ নাঈম আহমদ সহ বাংলাদেশ আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠন এবং সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের বিভিন্ন নেতাকর্মী।


আপনার মূল্যবান মতামত দিন: