মাদারীপুরে এক ব্যবসায়ীকে মারধর করে আট লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ

জেলা প্রতিনিধি,মাদারীপুর | ২৯ মার্চ ২০২৩, ০০:০৯

ছবিঃ সংগৃহীত

মাদারীপুর সদর উপজেলার সিদ্দিক খান(৪৫) নামে এক ব্যবসায়ীকে মারধর করে আট লক্ষ টাকা ছিনতাই করে নেওয়ার অভিযোগ উঠেছে। মঙ্গলবার (২৮ মার্চ) সকাল ১১টার দিকে খোয়াজপুর ইউনিয়নের মধ্যেকচক এলাকার শরিয়াতপুর মাদারীপুর মহাসড়কে এ ঘটনা ঘটে। এই ঘটনায় আহত সিদ্দিক খানকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত সিদ্দিক মাদারীপুর সদর উপজেলার রাজারচর গ্রামের লতিফ খানের ছেলে। তবে পুলিশ বলছে মামলা সংক্রান্ত বিরোধের জের ধরে মারামারির ঘটনা ঘটেছে।

স্থানীয় ও মাদারীপুর হাসপাতাল সূত্রে জানা গেছে, মাদারীপুর সদর উপজেলার রাজারচর গ্রামের সিদ্দিক খান ব্যবসায়িক কাজে মাদারীপুর শহরে আসছিলেন। আসার পথে শরীয়তপুর-মাদারীপুর আঞ্চলিক সড়কের মধ্যেকচক এলাকার ফাঁকা জায়গায় পেয়ে তাকে মারধর করে এবং টাকা ছিনতাই করে। পরে স্থানীয়রা এগিয়ে আসলে ছিনতাইকারীরা পালিয়ে যায়। স্থানীয়রা উদ্ধার করে সিদ্দিককে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করেছে।

আহত সিদ্দিক বলেন, আমি অটোরিক্সায় করে মাদারীপুর শহরে আসছিলাম ব্যবসায়িক কাজে। এ সময় ঈমান ফরাজী, রাসেল ফরাজী ও লুৎফর ফরাজী আমাকে অটোরিকশা থেকে জামার কলার ধরে মারধর করতে থাকে এবং আমার কাছে ব্যবসায়িক থাকা আট লক্ষ টাকা ছিনতাই করে নিয়ে যায়। আমি এদের বিচার চাই।

তিনি আরও জানান, অভিযুক্ত ঈমান ফরাজীর বিরুদ্ধে মাদারীপুর সদর থানায় একাধিক মামলা রয়েছে।

মাদারীপুর সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আবু সফর জানান, সিদ্দিক নামে একজন রোগী মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার চিকিৎসা চলছে।

এ ব্যাপারে মাদারীপুরের পুলিশ সুপার মাসুদ আলমের দাবী আহত ব্যক্তি একটি মামলা বাদী। মামলার বাদী এবং আসামীরা একই অটোরিক্সায় ছিলেন। মামলা সংক্রান্ত বিষয় নিয়ে মারধরের ঘটনা ঘটেছে। আহত ব্যক্তি অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মূল্যবান মতামত দিন: