শেরপুরে কোন ব্যক্তির রাজনীতি এখন থেকে চলবে না : ছানু

মো.রাজন মিয়া, শেরপুর | ২৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৫২

ছবি-সংগৃহীত

শেরপুরের ১১নং বলাইরচর ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী অংঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছানুয়ার হোসেন ছানুকে সংবর্ধনা দিয়েছে।

২৬ ফেব্রুয়ারী (রোববার) বিকালে ১১নং বলাইরচর ইউনিয়নের চকসাহাব্দী মোহাম্মদ আলী উচ্চ বিদ্যালয় মাঠে ওই সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এ সময় ১১নং বলাইরচর ইউনিয়ন থেকে প্রায় ৭ হাজার মানুষ উপস্থিত হন। যার ফলস্বরূপ সংবর্ধনা অনুষ্ঠানটি গণ-সংবর্ধনায় রুপ নেয়।

এ সময় ছানুয়ার হোসেন ছানু বলেন, শেরপুরে কোন ব্যক্তির রাজনীতি এখন থেকে চলবে না। এই শেরপুর থেকে আমি টাউট-বাটপারি আওয়ামীলীগ বন্ধ করবো এবং একটি সুন্দর, স্বচ্ছ এবং ত্যাগী আওয়ামীলীগ আমি এই ১১নং বলাইরচরেও প্রতিষ্ঠা করবো।

এ সময় তিনি উপস্থিত জনসাধারণের উদ্দেশ্যে আরো বলেন, আপনারা আমাকে সব সময় পাশে পাবেন। আমি আপনাদের সেবার করার জন্য সর্বদা প্রস্তুত। আমাকে সেবা করার সুযোগ দিবেন।।

ওই সময় ১১নং বলাইরচর ইউনিয়ন আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক মো.আবু রায়হান লিটনের সভাপতিত্বে ও ১১নং বলাইরচর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক এস এম সোহেল তাজের সঞ্চালনায় ও আওয়ামীলীগ নেতা মো. শাহিনুর রহমান শাহিন এর সার্বিক তত্বাবধায়নে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. ছানোয়ার হোসেন ছানু।

ওই সময় অন্যান্যদের মধ্যে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,শেরপুর জেলা যুবলীগের সভাপতি ও ১নং কামারেরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব, শেরপুর জেলা কৃষক লীগের সভাপতি মো. আব্দুল কাদের, জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি শামছুন্নাহার কামাল, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা, জেলা পরিষদের সদস্য এডভোকেট ফারহানা পারভীন মুন্নী, সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বায়েজিদ হাসান ও চরশেরপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আসাদুজ্জামান দুলাল, সদর উপজেলা কৃষক লীগের সভাপতি মো.আল-হেলাল সহ আরও অন্যান্য নেতৃবৃন্দ।


আপনার মূল্যবান মতামত দিন: