র‍্যাবের কাছে নিরাপত্তা চেয়ে অভিযোগ দিয়ে হামলার স্বীকার: স্কুল শিক্ষিকাসহ আহত ২

জাকির হোসেন, বরিশাল প্রতিনিধি | ৬ অক্টোবর ২০২২ ১১:৫৪

সংগৃহীত সংগৃহীত

বরিশালের বানারীপাড়ার নিরাপত্তা চেয়ে বরিশাল র‍্যাব বরাবর অভিযোগ দিলে ক্ষিপ্ত হয়ে ঐ অভিযোগ কারী সহ এক স্কুল শিক্ষিকাকে বেদরক মারধর করে সাবেক মেম্বর রিপন বড়াল।

উপজেলার সৈয়দকাঠী ইউনিয়নের ২ নং ওয়ার্ডের (অবঃ) মেডিকেল এ্যাসিস্টান্ট হিরন কুমার বড়াল গং দের সাথে একই বাড়ির সাবেক ইউপি সদস্য রিপন বড়ালদের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল।

কোথাও কোন ন্যায় বিচার না পেয়ে বারবার হামলার স্বীকার হওয়ার হাত থেকে বাঁচতে জীবনের নিরাপত্তার জন্য (অবঃ) মেডিকেল এ্যাসিস্টান্ট হিরন কুমার বড়াল বাদী হয়ে রিপন বড়ালের বিরুদ্ধে বরিশাল র‍্যাব ৮ বরাবর লিখিত অভিযোগ করেন।

অভিযোগের সংবাদ পেয়ে রিপন বড়াল আরো ক্ষিপ্ত হয়ে যায়। প্রতিহিংসা ও ক্রধের বসবর্তী হয়ে মঙ্গলবার বিকাল ৫.৪৫ এ তাদের বাড়ির সামনে বাদলের দোকানের সম্মূখে হিরন কুমার বড়ালকে পেয়ে রিপন বড়াল গালিগালাজ করে এবং কেন র‍্যাবের কাছে অভিযোগ করা হয়েছ তার বিরুদ্ধে জানতে চেয়ে হিরন কুমার বড়ালকে মারধর করে।

আহত হিরন কুমার বড়াল ও তার ছোট ভাই স্কুল শিক্ষক মিন্টু লাল বড়াল মারধরের অভিযোগ দিতে সৈয়দকাঠি ইউনিয়ন চেয়ারম্যান আনোয়ার মৃধার কাছে যায়।

সংবাদ পেয়ে মিন্টু লাল বড়ালের স্ত্রী স্কুল শিক্ষিকা অসীমা রানী সমদ্দার ঐ বাদলের দোকানের সামনে থেকে আহত ভাসুর ও স্বামীর কাছে যাবার সময় রিপন বড়াল তার পথ রোধ করে এবং বেধড়ক মারধর করে। মারধরের সংবাদ পেয়ে সুইজ গেটে থাকা মিন্টু লাল বড়াল চেয়ারম্যানকে বিষয়টি জানায়।

সুইজগেটে উপস্থিত বাইশারী পুলিশ ফাড়ির পুলিশ অফিসার তাৎক্ষনিক ঘটনা স্থল পরিদর্শন করে এবং আহত অসীমা রানীর রক্তাক্ত দৃশ্য ও ভিডিও ফুটেজ সংগ্রহ করেন এবং চিকিৎসার জন্য বানারীপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরন করেন।

অসীমা রানীর মাথার আঘাত গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য দ্রুত বরিশালে প্রেরন করা হয়। বর্তমানে অসীমা রানী সমদ্দার ডাক্তারদের নিবিড় পর্যবেক্ষনে রয়েছেন।



আপনার মূল্যবান মতামত দিন: