জয়পুরহাটে গৃহবধূকে শ্বাসরোধে হত্যা

মোঃ শাহিনুর ইসলাম (শাহিন), জয়পুরহাট প্রতিনিধি | ২৮ সেপ্টেম্বর ২০২২, ২২:৪৪

সংগৃহীত

জয়পুরহাটে সাজেদা ইসলাম সাজু (৩৭) নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার বিকালে শহরের জানিয়ার বাগান এলাকা থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ৷ বিষয়টি নিশ্চিত করেছেন জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম।

জয়পুরহাটে জানিয়ার বাগানে (২৭ সেপ্টেম্বর) মঙ্গলবার বেলা আনুমানিক ২:৩০ মিনিটে এ ঘটনাটি ঘটে। নিহত সাজেদা ইসলাম পাঁচবিবি উপজেলার আয়মা রসুলপুর গ্রামের হাফিজুল ইসলামের স্ত্রী।

জয়পুরহাট সদর থানা পুলিশকে খবর দিলে আনুমানিক বেলা ৩:৩০ মিনিটে লাশ উদ্ধার করা হয়। উদ্ধার করার সময় নিহতের সাজেদা ইসলামের হাত দুটি পিছনে বাঁধা ছিল ও গলায় ওড়না প্যাঁচানো ছিল। তাছাড়া ফ্লোরে কিছু রক্ত দেখা গিয়েছে এবং আসবাবপত্র এলোমেলো ছিল। তার মেয়ে আরিফা আহাজারি করে বলেন আমার মাকে হত্যা করা হয়েছে এবং আমাদের সোনা দানা টাকা পয়সা সব নিয়ে গিয়েছে।

এ ব্যাপারে জিজ্ঞাসা করলে তিনি তাদের কাজের মেয়ে এ হত্যার সাথে জড়িত আছে বলে তিনি মনে করেন এবং নিহতের মায়ের ফোনে গত কাল এক জৈনক ব্যক্তি ফোন করেছিলো৷ যারা আমার আম্মুকে মেরেছে তাদের ফাঁসি চাই৷

(ওসি) সিরাজুল ইসলাম জানান, সাজেদা ইসলাম সাজু শহরের জানিয়ার বাগান এলাকায় ভাড়া বাসায় থাকতেন। বিকেলে তার ছোট মেয়ে আরিফা এসএসসি পরিক্ষা দিয়ে বাসায় এসে তার মায়ের হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে প্রেরণ করে।

তিনি আরও জানান, কারা কী কারণে তাকে শ্বাসরোধ করে হত্যা করেছে তা খতিয়ে দেখা হচ্ছে। তদন্তের পরই এই হত্যাকান্ডের রহস্য উন্মোচন করবে পুলিশ। হত্যা রহস্য উদঘাটনে বিভিন্ন তথ্য সংগ্রহ অব্যাহত রয়েছে। ঘটনাস্থলে সিআইডি, ডিবিসহ পুলিশের বিভিন্ন টিম কাজ করছে বলেও জানান তিনি।


আপনার মূল্যবান মতামত দিন: