সড়ক দুর্ঘটনায় ছেলের পরে এবার পা বিছিন্ন মায়ের মৃত্যু

আল-আমিন, কলাপাড়া উপজেলা প্রতিনিধি | ২৬ সেপ্টেম্বর ২০২২, ০১:৩৩

সংগৃহীত

মৃত্যুর মিছিলে ছেলের পরে এবার যোগ হলেন দুই পা বিছিন্ন মা মুক্তা বেগম। দুই পা বিচ্ছিন্ন হওয়া মুক্তা বেগম (৪৮) মৃত্যুর কাছে হেরে গেলেন। শনিবার রাত আনুমানিক বারোটার দিকে বরিশাল থেকে উন্নত চিকিৎসার উদ্দেশ্যে ঢাকা নেওয়ার পথে তিনি মারা যান। 

উল্লেখ্য, শনিবার দুপুরে মুক্তা বেগম তার মা, শাশুড়ি, দুই ছেলে ও এক মেয়ে কে নিয়ে চাপালীবাজার আত্মীয়র বাড়ি থেকে অটোযোগে কলাপাড়ায় আসছিল। এসময় উপজেলার বালিয়াতলী ইউপির মুসল্লিয়াবাদ নামক স্থানে অটো ও ছয় চাকার ট্রলির মুখোমুখি সংঘর্ষে মুক্তা বেগম (৪৮) এর দুই পা বিচ্ছিন্ন হয়। এবং ঘটনাস্থলেই তার ছেলে জিয়াদ (১০) নিহত হন। অপর মেয়ে মিম (১২), এবং ছোট ছেলে জুনায়েদ (৭) এরং জাহানারা বেগম (৬৫) গুরুতর আহত হন।

এদেরকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে কলাপাড়া ৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের অবস্থা সঙ্কটাপন্ন হওয়ায় তাদের দ্রুত বরিশাল শেরে-বাংলা হাসপাতালে রেফার করেন। ওই রাতে মুক্তা বেগমকে ঢাকায় উন্নত চিকিৎসার জন্য নেওয়ার পথিমধ্যেই তিনি মারা যান।

এদের উভয়ের বাড়ি উপজেলার ধানখালী ইউনিয়নের মরিচবুনিয়া গ্রামে।

এবিষয়ে জানতে চাইলে কলাপাড়া থানার ওসি মোঃজসিম জানান, ঘাতক ট্রলিকে আটক করা হয়েছে। চালক পলাতক রয়েছে। এ ব্যপারে সড়ক পরিবহন আইনে একটি মামলা রুজু করা হয়েছে।


আপনার মূল্যবান মতামত দিন: