নগরীকে শতভাগ আলোকিতকরণের লক্ষ্যে আমরা কাজ করছি: মসিক মেয়র

রবিউল আউয়াল রবি, ময়মনসিংহ | ২৫ সেপ্টেম্বর ২০২২ ১৪:৪৫

সংগৃহীত সংগৃহীত

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেছেন, নাগরিক স্বাচ্ছন্দ ও নিরাপত্তা নিশ্চিতে এবং শতভাগ আলোকিতকরণের লক্ষ্যে আমরা কাজ করছি। উদ্বোধনকৃত সড়কসমূহের মত ময়মনসিংহ সিটি কর্পোরেশনের বাকি সড়ক গুলোও ধীরে ধীরে আলোকিত হবে। শনিবার সন্ধ্যায় নগরীর ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডে সড়কের পোলসহ আধুনিক এলইডি সড়ক বাতি উদ্বোধনকালে এসব কথা বলেন তিনি।

মেয়র আরও বলেন, ‘ময়মনসিংহ সিটি কর্পোরেশনের বিভিন্ন ওয়ার্ডে সড়কবাতি স্থাপনে ৪৯ কোটি টাকার প্রকল্পের আওতায় সিটি কর্পোরেশন জুড়ে ৬ হাজার ৬৭৩ টি পোলসহ সড়কবাতি স্থাপনের কাজ প্রায় শেষ পর্যায়ে। এ বছরের মধ্যে এসব সড়কবাতি শহরকে আলোকিত করবে। এ উদ্বোধনের মধ্য দিয়ে সন্ধ্যা থেকে কাচারি জামে মসজিদ থেকে আমপট্টি, দূর্গাবাড়ি রোড, আমলাপাড়া রোড, মৃত্যুঞ্জয় স্কুল রোড, হরিকিশোর রায় রোড, বড় বাজার, ছোট বাজার, স্বদেশী বাজার এবং কালীবাড়ি মরহুম ফজলে হক সড়কে জ্বলতে শুরু করেছে আধুনিক এলইডি বাতি। নতুন সড়কবাতিতে সড়কসমূহ হয়ে উঠেছে আরও আলোকিত, আরও নিরাপদ।

উদ্বোধনকালে উপস্থিত ছিলেন, মসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইউসুফ আলী, প্যানেল মেয়র-১ আসিফ হোসেন ডন, ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু, ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ ফারুক হাসান, ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর শীতল সরকার, ৭,৮,৯ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের কাউন্সিলর হামিদা পারভীন এবং সড়ক বাতি স্থাপন প্রকল্পের প্রকল্প পরিচালক মোঃ জিল্লুর রহমান প্রমূখ।



আপনার মূল্যবান মতামত দিন: