সিলেট জেলা প্রশাসনের আয়োজনে সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত

মোঃ সাজ উদ্দিন, সিলেট | ২৫ সেপ্টেম্বর ২০২২, ২১:০৫

সংগৃহীত

সিলেট জেলা প্রশাসনের আয়োজনে সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়। ২৪ সেপ্টেম্বর শনিবার সকাল ১১ টায় সিলেট জেলা প্রশাসক মো. মজিবর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট বিভাগীয় কমিশনার ড. মুহাম্মদ মোশাররফ হোসেন।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ পিপিএম, এসএমপি পুলিশ কমিশনার মো. নিশারুল আরিফ, সিলেট পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন, বাংলাদেশ আওয়ামী লীগ সিলেটের মো. শফিকুর রহমান চৌধুরী, নাসির উদ্দিন খান, অধ্যাপক জাকির হোসেন।

সমাবেশে আরো উপস্থিত ছিলেন সভাপতি, সিলেট জালালাবাদ ইমাম সমিতি, সভাপতি, সিলেট জাতীয় ইমাম সমিতি, প্রদীপ কুমার ভট্টাচার্য, সভাপতি, সিলেট হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদ, সভাপতি, সিলেট পূজা উদযাপন পরিষদ, ডিকন নিঝুম সাংমা, পুরোহিত, সিলেট প্রেসবিটারিয়ান চার্চ, মার্টিনা, বৌদ্ধ সমিতি, সিলেট, এ.কে শেরাম, সভাপতি, বাংলাদেশ মনিপুরী সাহিত্য সংসদ, সিলেট, রজত কান্তি গুপ্ত, সাধারণ সম্পাদক, সিলেট সম্মিলিত নাট্য পরিষদ, বীর মুক্তিযোদ্ধা ভবতোষ রায় বর্মণ, সাবেক মহানগর ইউনিট কমান্ড, ইকবাল সিদ্দিকী, সিলেট প্রেসক্লাব, আল আজাদ, সভাপতি, সিলেট প্রেসক্লাব, শাহ মুহাম্মদ নজরুল ইসলাম, উপপরিচালক, ইমাম প্রশিক্ষণ একাডেমীসহ প্রমূখ।

সমাবেশে প্রধান অতিথি ও সভাপতির বক্তব্যে গভীরভাবে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধাভরে স্মরণ করা হয় এবং বাংলাদেশের সংবিধানের উপর ভিত্তি করে বঙ্গবন্ধুর আদর্শে অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার প্রত্যয়ে এগিয়ে যাবার আহবান জানান। আরো বলেন, সকল ধর্মেই সামাজিক সম্প্রীতিকে বিশেষ মর্যাদা প্রদান করা হয়েছে এবং ইসলামের মূল লক্ষ্য সর্বক্ষেত্রে শান্তির বিধান নিশ্চিত করে প্রেম-প্রীতি, সৌহার্দ আর শান্তি সম্প্রীতির এক পরিমণ্ডল বিশ্বজুড়ে প্রতিষ্ঠা করা।



আপনার মূল্যবান মতামত দিন: