মদ তৈরির কারখানায় পুলিশের অভিযান: মদ সহ আটক ২

মিছবাহ উদ্দীন আরজু, (মহেশখালী প্রতিনিধি) | ২৩ সেপ্টেম্বর ২০২২, ০০:২৬

সংগৃহীত

মহেশখালীর গহীন পাহাড়ে মদ তৈরির কারখানায় অভিযান। প্রস্তুতকৃত ৩০০লিটার চোলাই, ২০০০ লিটার ওয়াশ মদ ও মদ তৈরির সরঞ্জাম সহ ২ ব্যক্তিকে আটক করেছে মহেশখালী থানা পুলিশ।

বুধবার (২১শে সেপ্টেম্বর) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বড় মহেশখালীর দেবাঙ্গা পাড়ার গহীন পাহাড়ে শ্বাসরুদ্ধকর এই অভিযানটি পরিচালনা করেন, মহেশখালী থানার অফিসার ইনচার্জ প্রণব চৌধুরীর নেতৃত্বে সঙ্গীয় একটি ফোর্স।

মহেশখালী থানা সূত্রে জানা যায়, বড় মহেশখালীর দেবাঙ্গা পাড়ার গহীন পাহাড়ে নির্মিত স্থানীয় ফারুকের উক্ত মদ কারখানায় থানা পুলিশের অভিযানে ৩০০ লিটার চোলাই, ২০০০ লিটার ওয়াশ মদ ও মদ তৈরীর সকল উপকরণ জব্দ করা হয় এবং প্রস্তুতকৃত মদ সহ শাহাদাত উল্লাহ (২৮) পিতা: মৃত মোহাম্মদ ছিদ্দিক ও মহিম উদ্দিন(২২) পিতা: আবুল কাশেম নামের দুই ব্যক্তিকে হাতেনাতে আটক করা হয়। এবং কারখানা মালিক মোহাম্মদ ফারুক পিতা: ওসমান, নামের অপর একজন পালিয়ে যায়। তাঁরা সকলে অত্র ইউনিয়েনের দেবাঙ্গ পাড়ার বাসিন্দা বলে জানা যায় ৷

এব্যাপারে অভিযানটির নেতৃত্বদানকারী মহেশখালী থানার অফিসার ইনচার্জ প্রণব চৌধুরী জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বড় মহেশখালীর দেবেঙ্গা পাড়ার মূল সড়ক হতে প্রায় ১ঘন্টা পায়ে হেঁটে গহীন পাহাড়ে থানা পুলিশের একটি বিশেষ টীম অভিযান পরিচালনা করে ৷ অভিযানে বিপুল পরিমান দেশীয় তৈরী চোলাই মদ, ওয়াস মদ জব্দ সহ দুই মাদক কারবারিকে আটক করতে সক্ষম হয়।

আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারা অনুযায়ী আইনানুগ ব্যাবস্থা গ্রহন সহ আটককৃতদের জবানবন্দি অনুযায়ী অপরাপর মাদক ব্যাবসায়ী এবং মাদক কারবারিদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।


আপনার মূল্যবান মতামত দিন: