ইউপি সদস্যের বাড়িতে বোমা হামলা: দুটি বোমা উদ্ধার

নোয়াখালী প্রতিনিধি | ১৭ সেপ্টেম্বর ২০২২ ১৯:৫৩

সংগৃহীত সংগৃহীত

নোয়াখালীর চাটখিল উপজেলায় এক ইউপি সদস্যকে (মেম্বার) হত্যার উদ্দেশ্যে গভীর রাতে তার বাড়িতে ইট-পাটকেল নিক্ষেপও বোমা হামলার ঘটনা ঘটেছে। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

ভুক্তভোগী ইউপি সদস্যের নাম মিজানুর রহমান (৩৪)। তিনি উপজেলার ২নং রামনারায়ণপুর ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য (মেম্বার)।

গতকাল শুক্রবার রাত ৩টা ১০মিনিটের দিকে উপজেলার রামনারায়ণপুর ইউনিয়নের বৈকন্ঠপুর গ্রামের মেহের আলী পাটোয়ারী বাড়িতে এ হামলার ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার দিবাগত রাত ৩টা ১০মিনিটের দিকে ২ থেকে ৪ জনের একদল দুর্বৃত্ত মিজানুর রহমান মেম্বারের বসতঘর লক্ষ্য তিন-চারটি হাত বোমা বিস্ফোরণ ঘটায়। এ সময় আশপাশের লোকজন বের হয়ে আসলে তারা পালিয়ে যায়। তখন ইউপি সদস্য তার ঘরেই অবস্থান করছিলেন।

হামলার বিষয়ে জানতে চাইলে ২নং রামনারায়ণপুর ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের মেম্বার মিজানুর রহমান, এই হামলার জন্য এলাকার মাদকাসক্ত, চোরদের দায়ী করে তিনি বলেন, ইউপি সদস্য নির্বাচিত হওয়ার পর থেকে আমি এলাকায় বিচার ব্যবস্থা নিজ হাতে পরিচালনা করছি। এ কারণে আমাকে হত্যার উদ্দেশ্যে একটি মাকদসেবী ও চিহিৃত অপরাধী চক্র আমার বসতঘরের ওপর বোমা হামলা করে। এতে একটি বোমা বিস্ফোরণ ঘটে। ওই সময় আমার বিল্ডিংয়ের একটি জানালার কাচ ভেঙ্গে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দুটি অবিস্ফোরিত হাত বোমা উদ্ধার করে।

অপর এক প্রশ্নের জবাবে তিনি জানান, ওই সময় তিনি কোন হামলাকারীকে চিনতে পারেননি। তবে এ ঘটনায় তিনি চাটখিল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ গিয়াস উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল আলামত উদ্ধার করে। এ ঘটনায় তদন্ত চলছে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



আপনার মূল্যবান মতামত দিন: